1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ভাঙ্গায় আনসার ভিডিপির উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত

মো. জোবায়ের পারভেজ শোভন, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২৫৮ জন পড়েছেন

‘‘মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’’- এই শ্লোগানকে সামনে রেখে ফরিদপুরের ভাঙ্গায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে আনসার-ভিডিপির উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা আনসার ভিডিপি কার্যালয়ের সামনে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী,বৃক্ষরোপন এবং আনসার ভিডিপি সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

বাংলাদেশ অনসার-ভিডিপি ও গ্রাম্য প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে জেলা কমান্ড্যান্ট মোঃ সেলিমুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফজিলাতুননেছার সভাপতিত্ত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রশিক্ষক মিজানুর রহমান। এ সময় আনসার-ভিডিপি’র সদস্যদের মাঝে ২১২টি গ্রামের ৪২৫টি ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: