1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

কোরবানির জন্য প্রস্তুত নড়াইলের টাইগার

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২৪০ জন পড়েছেন

আসন্ন ঈদুল আজহায় কোরবানির জন্য নড়াইলে প্রস্তুত করা হয়েছে ২৭ মণ ওজনের একটি ষাঁড়। এটির নাম রাখা হয়েছে টাইগার। টাইগার নামের ষাঁড় গরুটির সঙ্গে আর একটি ৪ মণ ওজনের দেশীয় ষাঁড় ফ্রি দেওয়া হবে এমন ঘোষণা দিয়েছেন গরুর মালিক নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর গ্রামের মজিত মোল্যা।

সোমবার (৫ জুলাই) গরুর মালিক মজিত মোল্যা জানান,সাত মাস আগে তিনি টাইগার কে ক্রয় করেন। গরুটি দেখতে কালো ও শান্ত প্রকৃতির। টাইগারের বয়স ৩ বছর ৬ মাস, দৈর্ঘ্য ১০ ফুট, উচ্চতা ৫ ফুট, ওজন প্রায় ২৭ মণ। আসন্ন কোরবানির ঈদে তাকে বিক্রির জন্য প্রস্তুত করা হয়েছে।

 

গরুর মালিক মজিত মোল্যার দাবি নড়াইল জেলার মধ্যে টাইগার সবচেয়ে বড় গরু। ক্ষতিকর ও মোটাতাজা করনের কোন প্রকার ঔষধ প্রয়োগ ছাড়াই স্বাভাবিক খাবার খাইয়ে বড় করা হয়েছে। বিশাল দেহের অধিকারি হওয়ায় প্রতিদিন দেখতে অনেকেই ভিড় করছেন। মাঝে মধ্যে গরুর ব্যবসায়ী ও সাধারণ ক্রেতারা আসছেন গরুটি কিনতে।

মজিত মোল্যা বলেন,টাইগারের ওজন প্রায় ২৭ মণ। দাম চাচ্ছি ১১ লাখ টাকা। তবে বাজারের অবস্থা বুঝে আলোচনা সাপেক্ষে দাম কিছুটা কমে বিক্রি করতে পারি।
করোনাকালে হাটে না গিয়ে উপযুক্ত দাম পেলে তিনি গরুটি বাড়ি হতেই বিক্রি করতে চান। মজিত মোল্যার সাথে যোগাযোগের মোবাইল-০১৭৪৩ ০৯৫৮৩২।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: