1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

নাগরপুরে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ, জরিমানা ৯

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৫৮ জন পড়েছেন

নাগরপুর, প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে লকডাউনের ষষ্ঠ  দিনেও  কঠোর অবস্থানে প্রশাসন।   মঙ্গলবার (৬ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কঠোর লকডাউন কার্যকরে  উপজেলা প্রশাসনের সাথে যোগ দেন জেলা ম্যাজিস্ট্রেটের টিম।পড়ে   যৌথ অভিযানে উপজেলার  বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন।

বিজিবি এবং পুলিশের সহায়তায় মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সালাহউদ্দিন আইয়ূবী এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুরের নেতৃত্বে উপজেলার বিভিন্ন  ইউনিয়নে পৃথক পৃথক দুইটি অভিযানে  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাজারে অভিযান চালিয়ে দোকান খোলা ও মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় দোকানি এবং পথচারীসহ ৯ জনকে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ৪ হাজার ৬শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন,  মির্জাপুর সার্কেল এএসপি জনাব দীপংকর ঘোষ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর বলেন,করোনা সংক্রমণ থেকে নিরাপদে থাকতে সরকার ঘোষিত বিধিনিষেধ মেনে জরুরি প্রয়োজন ব্যতীত ঘর থেকে বের হবেননা। বিধিনিষেধ অমান্য করলে অর্থদণ্ড প্রদানসহ কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নিজে সুস্থ থাকুন, অন্যকেও সুস্থ রাখতে সহায়তা করুন।জনস্বার্থে মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: