1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে প্রশাসনের অভিযান, চায়না জাল ধ্বংস

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৪৮০ জন পড়েছেন

নাগরপুর, প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা প্রশাসন কর্তৃপক্ষ দিনব্যাপী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ চায়না ও বেড় জাল জব্দ করেছে।

বৃহস্পতিবার(৮জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার গয়হাটা ইউনিয়নে স্বল্পপাকুটিয়া গ্রামে চায়না জাল  প্রায় ১৬ হাজার এবং  বনগ্রাম গ্রামে বেড় জাল প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকার  জাল জব্দ করা হয়।

উদ্ধারকৃত চায়না ও বেড় জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেটন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহানের  পরিচালনা আরো উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মাছুম বিল্লাহ, নাগরপুর থানার এস আই মো.ফাহিম সহ উপজেলার বিভিন্ন  অফিসের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহান বলেন, চায়না জাল দিয়ে মাছ শিকার করা সম্পূর্ণরূপে নিষিদ্ধ।  দেশের মৎস্য সম্পদ ধ্বংসকারী অবৈধ জালের ব্যবহার বন্ধে নিয়মিতভাবে অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: