1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়র মুক্তার গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২০৪ জন পড়েছেন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী জেলার বাঘা উপজেলার আড়ানী পৌরসভার আলোচিত মেয়র মুক্তার আলীকে ঈশ্বরদীর পাকশী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৯ জুলাই) রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের (বিপিএমবার) নির্দেশনায় নিখুঁত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম, গোয়েন্দা শাখার একটা চৌকস দল এএসপি (ডিএসবি) রুবেল আহমেদ এবং ডিবি ইন্সপেক্টর আতিক ও বাঘা থানার ওসি নজরুল ইসলামের নেতৃত্বে পাবনা জেলার ঈশ্বরদী থানার পাকশী এলাকায় রাতভর অভিযান চালিয়ে ভোর ৫টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে তাকে নিয়ে অভিযান চালানোর এক পর্যায়ে বাঘা থানার আড়ানীস্থ এলাকায় তার নিজ বাড়ি থেকে তার দেখানো মতে চার বোতল ফেন্সিডিল, একশত গ্রাম গাঁজা, নগদ ১ লক্ষ ৩২ হাজার টাকা এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এর আগে গত ৭ জুলাই তার বাড়িতে অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ, মাদকদ্রব্য এবং ৯৪ লক্ষ ৯৮ হাজার টাকা উদ্ধার করেছিল রাজশাহী জেলা পুলিশ। এ সময় মুক্তার আলীকে বাড়ীতে না পেয়ে পুলিশ তার স্ত্রী এবং দুই ভাতিজাকে আটক করে। আর সেই সময় থেকেই মুক্তার আলী পলাতক ছিলেন।

উল্লেখ গত মঙ্গলবার সন্ধ্যায় আড়ানী পৌর এলাকার বাসিন্দা ও পল্লী চিকিৎসক মনোয়ার হোসেন মজনু (৫০) কে তার বাড়িতে গিয়ে মারপিট করে মেয়র মুক্তার আলী ও তার কয়েকজন সাঙ্গ-পাঙ্গ। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ রাতে মুক্তার আলীর বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ অভিযানে তার নিজ শয়ন ঘরের আলমারির ড্রয়ার থেকে ৯৪ লক্ষ ৯৮ হাজার নগদ টাকা একটি বিদেশী পিস্তল, একটি সাটার গান, দুটি বন্দুক, ৪৩ রাউন্ড তাজা গুলি এবং সাতপুরি হেরোইন, ১০ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবা জব্দ করেন।

এই বিষয়ে রাজাশাহী অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম জানান, মুক্তার আলীকে শুক্রবার ভোর রাতে পাকশী এলাকা থেকে গ্রেফতারের পর সকালে তার বাড়ি তল্লাশী করা হয়। এ সময় তার দেখানো মতে চার বোতল ফেন্সিডিল, একশত গ্রাম গাঁজা, নগদ ১ লক্ষ ৩২ হাজার টাকা এবং দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: