1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

আরএমপি’র উদ্দ্যোগে ‘স্পেকট্রা’র সাথে চুক্তি স্বাক্ষর করলেন ডাবলু

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২১৮ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহী: আরএমপি’র উদ্দ্যোগে সঠিক দামে অক্সিজেন বিক্রির জন্য  ‘ স্পেকট্রা’র সাথে চুক্তিতে রাজশাহীবাসীর পক্ষে স্বাক্ষর করলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলুর সরকার।

রবিবার (১১ জুলাই) বেলা আড়াইটার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চুক্তিতে প্রথম পক্ষ হিসেবে অক্সিজেন বিক্রেতা প্রতিষ্ঠানের ‘স্পেকট্রা অক্সিজেন লিমিটেড’ রাজশাহী অঞ্চলের ডিপো ইনচার্জ মীর আক্তারুল ইসলাম এই স্বাক্ষর করেন। আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিকের উদ্যোগে আরএমপি সদর দপ্তরে ‘স্পেকট্রা অক্সিজেন লিমিটেড’ এর পক্ষে রাজশাহী ডিপো ইনচার্জ মীর আক্তারুল ইসলাম এবং রাজশাহীবাসীর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এই অনন্য মানবিক চুক্তির ফলে মহানগর তথা রাজশাহী বিভাগের জনসাধারণ এর সুফল ভোগ করবে। চুক্তিতে বলা হয়েছে, বৈশ্বিক এই মহামারিতে করোনাকালীন সময়ে ‘স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড’ রাজশাহীতে মেডিকেল অক্সিজেন ১ দশমিক ৩৬ কিউবিক মিটার অক্সিজেন সিলিন্ডার ও ফ্লো মিটার সেটসহ সর্বমোট ১৫ হাজার টাকায় বিক্রি করবে। তবে পূর্বে অক্সিজেন সিলিন্ডার অধিক মূল্যে বিক্রি হতো। পুলিশ কমিশনারের আহ্বানে সাড়া দিয়ে স্পেক্ট্রা অক্সিজেন লিমিটেড এই চুক্তিতে সম্মত হয়।

এরপর চুক্তিনামায় স্বাক্ষর করে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক এর হাতে চুক্তিপত্র তুলে দেওয়া হয়।

এ বিষয়ে আআওয়ামী লীগ নেতা ডাবলু সরকার বলেন, বর্তমান সময়ের করোনা আক্রান্ত রোগীদের শ্বাস প্রশ্বাস স্বাভাবিক রাখতে অতি জরুরী হয়ে পড়েছে অক্সিজেন। প্রতিদিনিই বাড়ছে অক্সিজেনের চাহিদা। সেই মেডিকেল অক্সিজেন বিক্রি করছিলো স্পেকট্রা অক্সিজেন লিমিটেড নামে একটি কোম্পানী। সেই অক্সিজেনের দাম নিয়ে ক্রেতাদের মাঝে বিভ্রান্তি ছিলো। আমি এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের উদ্দ্যোগে রাজশাহী ডিপো ইনচার্জ এবং কোম্পানির মালিকের সাথে আলোচনা করি।

আলোচনায় রাজশাহী ডিপো ইনচার্জ এবং কোম্পানির মালিক আমাদের আশ্বস্ত  করেন যে তারা এখন থেকে ১.৩৬ কিউবিক মিটার অক্সিজেন ও ফ্লো মিটারসহ সর্বমোট ১৫ হাজার টাকায় বিক্রি করবে। এরপর এই মর্মে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। আমি রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার রাজশাহীবাসীর পক্ষে এবং ‘স্পেকট্রা অক্সিজেন লিমিটেড’ এর পক্ষে রাজশাহী ডিপো ইনচার্জ মীর আক্তারুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

আমি ব্যাক্তিগত ভাবে রাজশাহীবাসীর পক্ষ থেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, রাজশাহী ডিপো ইনচার্জ এবং কোম্পানির মালিককে ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: