1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হোসেনের মৃত্যুতে হাওলাদার রফিকের শোক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৯৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়ার পিতা ১৯৭১ সালের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, কাদেরিয়া বাহিনীর ০১ নং কোম্পানি কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মোঃ লোকমান হোসেন নিজ গ্রামে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

শুক্রবার দুপুর ১২ টায় তাঁর নিজ গ্রামে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯২ বছর। তিনি পারিবারিক জীবনে তাঁর সহধর্মিণী, তিন ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা মোঃ লোকমান হোসেন কে জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ লোকমান হোসেন টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের বেতুয়া গ্রামে জন্মগ্রহন করেন। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার প্রতিবাদে ১৯৭৫ সালের ২৯ নভেম্বর তিনি কারাবরণ করেন। এছাড়াও ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে তিনি একজন সম্মুখ সারির মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি ব্যক্তি ও কর্মজীবনে অত্যন্ত সৎ, বিনয়ী ও পরোপকারী ছিলেন।

এদিকে তার মৃত্যুতে পুরো উপজেলা জুড়ে নেমেছে শোকের ছায়া। এদিকে মো. সোলায়মান মিয়ার পিতা কমান্ডার লোকমান হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গ্রীস আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাওলাদার রফিক। তার মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: