1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে প্রশাসনের সঙ্গে দোকানদারদের লুকোচুরি, ১৬ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৩৩ জন পড়েছেন

প্রতিনিধি, নাগরপুর (টাঙ্গাইল )

কঠোর লকডাউনে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের চলছে লুকোচুরি খেলা। ছোট ও মাঝারি ব্যবসায়ীরা দোকানের সাটার অর্ধেক খোলা রেখে বসে থাকেন ক্রেতার আশায়। ভ্রাম্যমাণ আদালত আসলেই দরজা বন্ধ করে ভেতরে বসে থাকেন তারা। চলে গেলেই খোলেন দোকান।

অপরদিকে তুচ্ছ অজুহাতে বাইরে বের হচ্ছেন সাধারণ মানুষ। আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী দেখলেই লুকিয়ে যান তারা। চলে গেলে আবার বেরিয়ে আসেন রাস্তায়। এভাবেই লকডাউনে চলছে লুকোচুরি খেলা।

তবে বসে নেই প্রশাসনও। সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৬ষ্ট দিনে নাগরপুরে ১৬ জনকে ১৩হাজার ৬শত টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৮ জুলাই)  উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত ই জাহান এই দণ্ডাদেশ প্রদান করেন।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশে কঠোর লকডাউনের ঘোষণা করা হয়েছে। লকডাউন কার্যকর করতে বুধবারও প্রতিদিনের মত নাগরপুরে ভ্রাম্যমাণ আদালতের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর টহল অব্যহত রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত ই জাহান  বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে লকডাউন কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালত ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছেন। লকডাউনে যারা সরকার ঘোষিত নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, করোনা থেকে নিরাপদ থাকতে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থাকুন এবং মাস্ক ব্যবহার করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: