1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাৎ, ৩জন গ্রেপ্তার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাসান ইকবাল আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

নাগরপুরে প্রশাসনের সঙ্গে দোকানদারদের লুকোচুরি, ১৬ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৫৩ জন পড়েছেন

প্রতিনিধি, নাগরপুর (টাঙ্গাইল )

কঠোর লকডাউনে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের চলছে লুকোচুরি খেলা। ছোট ও মাঝারি ব্যবসায়ীরা দোকানের সাটার অর্ধেক খোলা রেখে বসে থাকেন ক্রেতার আশায়। ভ্রাম্যমাণ আদালত আসলেই দরজা বন্ধ করে ভেতরে বসে থাকেন তারা। চলে গেলেই খোলেন দোকান।

অপরদিকে তুচ্ছ অজুহাতে বাইরে বের হচ্ছেন সাধারণ মানুষ। আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী দেখলেই লুকিয়ে যান তারা। চলে গেলে আবার বেরিয়ে আসেন রাস্তায়। এভাবেই লকডাউনে চলছে লুকোচুরি খেলা।

তবে বসে নেই প্রশাসনও। সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৬ষ্ট দিনে নাগরপুরে ১৬ জনকে ১৩হাজার ৬শত টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৮ জুলাই)  উপজেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত ই জাহান এই দণ্ডাদেশ প্রদান করেন।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশে কঠোর লকডাউনের ঘোষণা করা হয়েছে। লকডাউন কার্যকর করতে বুধবারও প্রতিদিনের মত নাগরপুরে ভ্রাম্যমাণ আদালতের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর টহল অব্যহত রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত ই জাহান  বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে লকডাউন কার্যকর করতে ভ্রাম্যমাণ আদালত ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছেন। লকডাউনে যারা সরকার ঘোষিত নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, করোনা থেকে নিরাপদ থাকতে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থাকুন এবং মাস্ক ব্যবহার করুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: