1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

কেরানীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র যাত্রা শুরু

নিজস্ব প্রতিনিধিঃ
  • সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩১৮ জন পড়েছেন

কেরানীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র (কেআরইউ) আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় কেরানীগঞ্জের চুনকুটিয়ায় অস্থায়ী কার্যালয়ে দৈনিক যায়যায় দিন পত্রিকার মোঃ বেলায়েত হোসেনকে আহবায়ক এবং দৈনিক বিশ্ব মানচিত্রের স্টাফ রিপোর্টার পি কে বর্মণকে সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।

কমিটি’র অন্য সদস্যরা হলেন- এস এম আলমগীর কবির (দৈনিক আমাদের নতুন সময়), মোঃ মোহসিন উদ্দিন (দৈনিক মুক্ত খবর), মোঃ শাহ-আলম সাগর (দৈনিক ভোরের সময়), শাহীনুর রহমান (দৈনিক ভোরের পাতা), মিতা রহমান (দৈনিক বাংলার ডাক), মোঃ ফয়সাল হাওলাদার (দৈনিক আলোকিত সকাল), মোঃ সোহাগ খান (দৈনিক নবচেতনা), মোঃ সোলায়মান সুমন (দৈনিক ডেসটিনি), আনিসুর রহমান তনু (দৈনিক স্বাধীন বাংলা), মোঃ দেলোয়ার হোসেন রানা (ফটো সাংবাদিক)।

এ সময় সংগঠনের সাফল্য কামনা করে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র আহবায়ক ও সদস্য সচিবসহ সকল সদস্যবৃৃন্দ। উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে আহবায়ক কমিটি আগামী ৬ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: