1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম
ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন ভূল্লীবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন যুবলীগের সভাপতি নুরে আলম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ভূল্লী থানার ওসি দুলাল উদ্দীন ভূল্লী থানা মাইক ও সাউন্ড সিস্টেম ব্যবসায়ী মালিক সমিতির ইফতার মাহফিল ও আলোচনা সভা মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ভিজিএফের চাল বিতরণ 

নাগরপুরে রাতভর ‘ডাকাতি’ গুজব আর মাইকিং

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩৪০ জন পড়েছেন

প্রতিনিধি(টাঙ্গাইল)প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে রবিবার রাতভর ডাকাতের ভয়ে এলাকাবাসী ঘুমাতে পারেননি। এলাকার মসজিদে মসজিদে মাইকিং করে লোকজনকে সতর্ক থাকতে বলা হয়। বিশেষ করে

বাড়ীগ্রাম,কাশাদহ,ভাতশালা,পোষ্টকামারী,ঘুনিপাড়া,

সলিমবাদ,তেবাড়িয়া এবং নঙ্গিনাবাড়ী সহ বিভিন্ন  গ্রামগুলোর মানুষের মধ্যে ডাকাত আতঙ্ক ছিল সীমাহীন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার রাত এগারোটা  থেকে রাত দুইটা মধ্যে হঠাৎ গ্রামে গ্রামে ডাকাত ছড়িয়ে পড়েছে বলে মাইকিং করা হয়। এতে মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। খবর পেয়ে পুলিশের তৎপরতাও বেড়ে যায়। মহাসড়কসহ এর আশপাশের গ্রামগুলোতে পুলিশ টহল বাড়ায়।

স্থানীয়রা বলেন, গভীর রাতে নাগরপুরে মাসুদনগর ইউনিয়নের বাড়ীগ্রাম  এলাকা থেকে এ অবস্থার শুরু হয়। এরপর উপজেলার আশ পাশে অবস্থিত বাড়ীগ্রাম,কাশাদহ,ভাতশালা,পোষ্টকামারী,ঘনিপাড়া,সলিমবাদ,তেবাড়িয়া এবং নঙ্গিনাবাড়ী সহ আশেপাশের গ্রামগুলোতে ডাকাত ঢুকেছে বলে সতর্ক করে মসজিদে মসজিদে মাইকিং করা হয়। মামুদনগর গ্রামের রাজীব সাহা  বলেন, এলাকায় ডাকাত আতঙ্কে মাইকিং শুনে রাতে হঠাৎ ঘুম ভেঙে যায়। এরপর আর সারারাত ঘুমাতে পারিনি।

পোষ্টকামারী গ্রামের শাহিনুর রহমান বলেন, মসজিদের মাইকিং শুনে খুবই ভয় পেয়েছিলাম। রাতে দুশ্চিন্তায় ছিলাম। বিষয়টি গুজব হলেও রাতে সবাইকে সতর্ক থাকা প্রয়োজন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ  (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন  বলেন, রাতে কোথাও কোনো ডাকাতির ঘটনা ঘটেনি। এটা গুজব। তবে এই গুজবের কারণে সারা রাত আমি সহ পুলিশ সদস্যদের বিভিন্ন এলাকায় বাড়তি টহলের ব্যবস্থা করা হয়েছিল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: