1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

কালিয়ায় আন্তজেলা চোর চক্রের সদস্য আটক, চোরাইমাল উদ্ধার

নিজস্ব প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ২১৮ জন পড়েছেন

নড়াইলের কালিয়া উপজেলার বাগুডাঙ্গা গ্রামবাসিরা আন্তজেলা চোর চক্রের সদস্য মো. মুছা কাজি (৩০) নামে একজনকে আটক করার পর গণধোলাইয়ের দিয়ে বৃহস্পতিবার উপজেলার নড়াগাতি থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। মুছা উপজেলার বাগুডাঙ্গা গ্রামের ইমরুল কাজির ছেলে। পুলিশ তার বাড়ি থেকে প্রায় ২০ হাজার টাকার চোরাই মাল উদ্ধার করেছে। ওই ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, মুছা ও তার ভাই শাহা আলম কাজি আন্তজেলা চোর চক্রের সদস্য ও পেশাদার চোর। বুধবার রাতে উপজেলার বল্লাহাটী গ্রাম থেকে চুরি করে বৃহস্পতিবার সকালে চোরাই মাল নিয়ে পাশ্ববর্তী গোপালগঞ্জ শহরে নিয়ে যাওয়ার সময় ওই গ্রামের লোকজন মুছাকে আটক করে। পরে তাকে গণধোলাই দেয়ার পর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পুলিশ তাকে উদ্ধার করে কালিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে চুরি করা বিদ্যুতের তার, গ্যাসের চুলা, ঢেউটিন, ফ্যান ও হাড়ি-পাতিলসহ বিভিন্ন রকমের প্রায় ২০ হাজার টাকার চোরাই মাল উদ্ধার করে।

ওই ঘটনায় উদ্ধারকৃত চোরাই মালের একজন মালিক নজরুল ইসলাম বাদি হয়ে ওই দু’জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৫-৬ জনকে আসামী করে বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন।

নড়াগিতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, আটককৃত চোরকে মামলায় গ্রেফতার করে শুক্রবার নড়াইল আদালতে পাঠানো হয়েছে। পলাতক চোরদের গ্রেফতারের পুলিশী অভিযান অব্যাহত আছে। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: