1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী ভিশন ২০২১ ফাউন্ডেশনের ১৫ তম সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন

নাগরপুরে একদিনে গণটিকা নিলেন প্রায় ৮ হাজার মানুষ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২১৩ জন পড়েছেন

নাগরপুর প্রতিনিধি(টাঙ্গাইল)

টাঙ্গাইলের নাগরপুরে ১২ ইউনিয়নে ৩৬ টি বুথে  করোনাভাইরাস প্রতিরোধী গণটিকাদান কার্যক্রমের প্রথম দিনে ১ম ডোজ নিয়েছেন ৭ হাজার ৬শত ৪৫ জন এবং দ্বিতীয় ডোজ নিয়েছেন ১০০ জন মানুষকে টিকা দেয়া হয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ।
রবিবার(০৮ আগস্ট ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, সিনোফার্মের টিকা দেয়া হয়েছে ৭ হাজার ৭ শত ৪৫ জনকে দেওয়া হয়েছে।  গতকালন শনিবার সকাল ৯টা থেকে টিকাদান চলে বেলা ৩টা পর্যন্ত। উপজেলায় চলমান টিকা কেন্দ্র ১২ ইউনিয়নে ৩৬ টি অস্থায়ী বুথ স্থাপন করা হয়েছে। কেন্দ্রগুলোতে সকাল ৮টা থেকেই লম্বা লাইন দেখা যায়। গ্রহীতাদের এনআইডি কার্ড দেখে নাম ধরে ডেকে ডেকে টিকা দেয়া হয়।টিকাকেন্দ্রে বিশৃঙ্খলা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মো.রোকনুজ্জামান খান বলেন,  নাগরপুর উপজেলায় শনিবার একদিনে ৭ হাজার ৭ শত ৪৫ লোককে গণটিকা দেওয়া হয়েছে। সুশৃঙ্খলভাবেই সম্পন্ন হয়েছে টিকা প্রদান ক্যাম্পেইন।তিনি আরোও বলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন টিকাদান কর্মসূচি অব্যাহত রয়েছে এবং টিকা নেওয়ার আগ্রহ বাড়ছে জনসাধারণের মধ্যে ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: