1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

নাগরপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিনে সেলাই মেশিন ও আর্থিক অনুদান বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২০০ জন পড়েছেন

নাগরপুর প্রতিনিধি(টাঙ্গাইল)

‘বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী’এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

নাগরপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ উদ্যোগে আলোচনা সভা,দোয়া মাহফিল এবং  মহিলাদের কর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন ও আর্থিক অনুদান বিতরণ সহ নানাবিধ কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালিত হয়।

রবিবার  (৮ আগষ্ট) সকালে উপজেলা সভাকক্ষে  উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত ই জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা মহীয়সী নারী বঙ্গমাতার গৌরবময় কর্মজীবনের উপর আলোচনা করেন।

তারা বলেন, বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল বঙ্গবন্ধুর সহধর্মিনীই নন, বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী। তারা আরও বলেন, বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে তিনি বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। ছায়ার মত অনুসরন করেছেন প্রানপ্রিয় স্বামী বঙ্গবন্ধুর আদর্শকে। এই আদর্শ বাস্তবায়নের জন্য অবদান রেখেছেন।

পরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের মাধ্যমে প্রশিক্ষন প্রাপ্ত ৭ জন দুঃস্থ ও অসহায় নারীকে কর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন এবং ২ জনকে আর্থিক অনুদান বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  তারিন মসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ন কবীর, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা বেগম শিপ্রা,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান মিয়া, মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: