1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার ! বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফরিদপুর জেলা কমিটি গঠন

বিরুদ্ধ সংবাদের  প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১৬৮ জন পড়েছেন
রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীতে যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্র শিবিরকে নিয়মিত চাঁদা দেয়া ও সংগঠনটির সাথে সংশ্লিষ্টতার বিষয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে  সংবাদ সম্মেলন করেছেন এক যুবলীগ নেতা।
বুধবার বেলা ১১ টায় রাজশাহী রেলওয়ে স্টেশনের তৃতীয় তলায় হোটেল সিটি প্লাস এর কনফারেন্স রুমে নিজ উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান খান চৌধুরী ( ইতু )।
এ সময় তিনি তার লিখিত বক্তব্যে বলেন, গত ৭, ৮ ও ১০ আগষ্ট একটি জাতীয় পত্রিকা ও বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “যুবলীগ নেতার বিরুদ্ধে ছাত্রশিবিরকে চাঁদা দেয়ার অভিযোগ”/২০ বছর ধরে শিবিরকে চাঁদা যুবলীগ নেতার /এখনও ছাত্র শিবিরকে চাঁদা দেন নগর যুবলীগের দপ্তর সম্পাদক” ইত্যাদি শিরোনামে আমাকে জড়িয়ে সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রত্যাখ্যান করছি। তিনি বলেন, আমি ছাত্র শিবিরের ফান্ডে ২০ বছর ধরে ইয়ানত দিয়ে আসছি, বিষয়টি হাস্যকর ও শতভাগ মিথ্যা। এরপর তিনি তার পরিবার ও রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে বলেন, তিনি বর্তমানে নগর যুবলীগের দপ্তর সম্পাদক, নগর ছাত্রলীগের সাবেক কর্মী ও ২০১০-১৪ সালে নগর ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক, CP GANG অনলাইন প্লাটফর্মের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছি। রাজনৈতিকভাবে তার পারিবারিক পরিমন্ডলও আওয়ামী ঘরানার বলেও তিনি বিবরণ তুলে ধরেন।
তিনি বলেন, আমি মনে করি আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগকে প্রশ্নবিদ্ধ করতেই একটি স্বার্থান্বেষী মহল এই সংবাদের পেছনে ইন্ধন যুগিয়েছে। পৃথিবীর জঙ্গি সংগঠনের অন্যতম একটি সংগঠন “ছাত্র শিবির”, সেই জঙ্গি সংগঠনের আমার নাম জড়িয়ে যে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশ হয়েছে তা মেনে নেয়া যায় না।
আদালতের শরণাপন্ন হবেন বলে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “যে সকল পত্রিকায় এই রিপোর্ট গুলো ছাপানো হয়েছে, আপনাদের কাছে যদি কোন গ্রহনযোগ্য প্রমান না থাকে, তবে আগামী ৭২ ঘন্টার মধ্যে রিপোর্ট গুলো প্রত্যাহার করার বিনীত অনুরোধ করছি, অন্যথায় আমি আমার সম্মান রক্ষার্থে আদালতের শরণাপন্ন হতে বাধ্য হবো”।
এ বিষয়ে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী বলেন, বিষয়টি নিয়ে আমরা বিব্রত। ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের পর সিদ্ধান্ত জানানো হবে। তিনি আরো বলেন, ইতু দীর্ঘদিন ধরে ছাত্রলীগ করে আসছিলো, এরপর সে ২০১৬ সালে যুবলীগে আসে। ছাত্রলীগের কমিটিতে ২০১০-২০১৪ সাল পযর্ন্ত নগর ছাত্রলীগের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক- পদে অধিষ্ঠিত ছিলো। ২০১০ সালের আগেও সে ছাত্রলীগের কর্মী ছিলো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: