1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে গ্রেনেড হামলা দিবস পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ২৯৩ জন পড়েছেন

নাগরপুর প্রতিনিধি(টাঙ্গাইল)

টাঙ্গাইলের নাগরপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলার ১৭তম দিবসে নানা আয়োজনে পালন করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ।

দিবসটি উপলক্ষে শনিবার (২১ আগস্ট)  দুপুরে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর ব্যাক্তিগত কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এবং  ছাত্রলীগের যৌথ  উদ্দ্যোগে আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুনের সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতনের যৌথ সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো.শাহিদুল ইসলাম অপু,মো.জাহিদুল ইসলাম জাহিদ , ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান সিরাজ পান্না,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো.কহিনুর ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সজিব মিয়া সহ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরনে দোয়া মাহফিল পরিচালনা করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: