1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

দোয়া চেয়েছেন করোনায় আক্রান্ত ডাঃ মিল্লাত এমপি

নাজমুল হাসানঃ
  • সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৯৪ জন পড়েছেন

দ্বিতীয় ডোজ করোনা প্রতিষেধক টিকা নেওয়ার প্রায় সাড়ে চার মাস পর করোনায় আক্রান্ত হয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন (নিপসম) এ তিনি করোনা টেস্টের জন্য র‌্যাপিড এন্টিজেন্ট টেস্ট দিলে তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি ঢাকার গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন।

ফলাফল আসার পর পরই সকালে নিজের ফেসবুক আইডিতে করোনা শনাক্তের বিষয়টি শেয়ার করে সকল শ্রেণি পেশার মানুষের নিকট দোয়া চেয়েছেন তিনি। একই সঙ্গে কোভিড ভ্যাকসিন গ্রহণ, স্বাস্থ্য সুরক্ষা মেনে নিজেকে এবং নিজের পরিবারকে নিরাপদ রাখার জন্যও তিনি সবাইকে অনুরোধ করেছেন।

করোনার মহামারিতে করোনা আক্রান্ত মানুষের জন্য ত্রাণ সহায়তা, খাদ্য সহায়তা, হেল্পলাইনে কলের মাধ্যমে অক্সিজেন সেবা, স্বাস্থ্য সুরক্ষা সেবাসহ মানুষের পাশে সার্বক্ষণিক ছিলেন।

উল্লেখ্য, এর আগে ৭ ফেব্রুয়ারি টিকার প্রথম ডোজ গ্রহণের মাধ্যমে সিরাজগঞ্জে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। এরপর ৮ এপ্রিল জাতীয় সংসদ ক্লিনিক থেকে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন তিনি

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: