1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

রাজশাহীতে দেশীয় অস্ত্র দিয়ে হামলা, মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ৩ জন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬ জন পড়েছেন

রাজশাহী নগরীর মীরেরচক এলাকায় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তিন যুবককে ব্যাপক মারপিট করেছে। এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেছে।

শনিবার ( ১১ সেপ্টেম্বর ) সকালে নগরীর বোয়ালিয়া থানার মীরেরচক এলাকায় ভুক্তভোগী শামস আরেফিন দোলন (৩২), সামিউল আরেফিন তোফা (২৪) ও রনি (২৮) তাদের দোকানের সামনে থাকাকালীন সময়ে সন্ত্রাসী মানিক (৩০), আলামিন (১৯), সুলতান (৪৫), রতন (৩৫) সহ অজ্ঞাতনামা আরও দুই তিনজন অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের হাতে প্রচুর পরিমান দেশীয় অস্ত্রসস্ত্র ছিল। মারধোরের একপর্যায়ে তাদের আর্ত চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় দোলন, তোফা ও রনিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

দুপুরে প্রয়াত কাউন্সিলর আবু তালহা মিলনের ছেলে ভুক্তভোগী সামিউল আরেফিন তোফা বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় মানিক (৩০), পিতা : সোবহান, আলামিন(১৯), পিতা:  সুলতান,  সোবহান (৪৫), রতন (৩৫) ও অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে ১৫৪ ধারায় মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালিয়া থানার

নুর ইসলাম বলেন, মামলার ১, ২ ও ৪ নং আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে ; অপর পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: