1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম
ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ চালু হয়েছে বিনা মূল্যে সিজার ও অপারেশন নাগরপুরে আওয়ামী লীগের কার্যকরী সভা ভাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী লিটন মাতুব্বরের গনসংযোগ শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে বিনম্র শ্রদ্ধা : হাসান ইকবাল তারুণ্যের জয়গান’কে ধারণ করে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা  ইউসুফ ভূঁইয়া’র খালাতো ভাইয়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক প্রকাশ নাগরপুরে দশমী পূজার মধ্য দিয়ে শারদীয়া দুর্গোৎসবের সমাপ্ত নাগরপুরে এগার ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর নওগাঁয় দুর্গাপূজা উপলক্ষে ব্যাচেলর যুব সংঘের বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ নাগরপুরে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি টিটু

নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৩ জন পড়েছেন

নড়াইল শহর সংলগ্ন সীমাখালী এলাকায় বাস চালক লিয়াকত সিকদার (৫২) হত্যা মামলার প্রধান আসামি আউড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পলাশ মোল্যাসহ (৪৪) তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

গ্রেফতারকৃত অন্য আসামিরা হলেন-সীমাখালী গ্রামের রুবেল শেখ (৩০) এবং একই গ্রামের গোপীনাথ গুহ গোপী (৩০)। ঢাকার মোহাম্মদপুর থানা এলাকা থেকে গত সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত দু’টি ধারালো অস্ত্র আসামি পলাশ মোল্যার বাড়ির পাশের ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে সাংবাদিকদের সামনে আসামিদের হাজির করা হয়নি।

এর আগে এ মামলার অপর আসামি সীমাখালী গ্রামের নাসিম সিকদারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সুপার জানান, তারা হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
মামলার বাদি নিহতের স্ত্রী আসমা খাতুন জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে তার স্বামী লিয়াকত সিকদারকে হত্যা করেছে আসামিরা। এ হত্যাকান্ডে ১৭জনকে আসামি করা হয়। এছাড়া অজ্ঞাতনামা ৪ থেকে ৫জনকে আসামি করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৮ আগস্ট রাত ৮টার দিকে নড়াইল শহর সংলগ্ন সীমাখালী এলাকায় সড়কের পাশ থেকে বাস চালক লিয়াকত সিকদারের মরদেহ উদ্ধার করে পুলিশ। #

নড়াইল/প্রতিদিনের সময়/জা

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা