1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

জার্মান ইউরো বাংলা টিভির আয়োজনে কবি আবৃত্তিকার শিল্পী রাজনৈতিক নেত্রী শিক্ষিকা গায়িকা টিভি উপস্থাপিকা ফ্যাশন ডিজাইনার সাহিত্যিক ও সমাজ নেত্রীদের নিয়ে এক মনোরঞ্জন শুভ সন্ধ্যার আড্ডা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ২৪৮ জন পড়েছেন

কবি শিল্পী-সাহিত্যিক শিক্ষিকা ফ্যাশন ডিজাইনার টিভি সংবাদ পাঠিকা রেডিও সংবাদ পাঠিকা আওয়ামী লীগ নেত্রী সমাজকর্মী সমাজ নেত্রী আবৃত্তিকার এবং কণ্ঠশিল্পী দের নিয়ে বিভিন্ন গুণে গুণান্বিত পৃথিবী সম্মানিত ব্যক্তিদের নিয়ে জার্মান ইউরো বাংলা টিভিতে সংস্কৃতি শুভ সন্ধ্যা র আড্ডা নিয়ে প্রোগ্রামটি গতকাল সোমবার 18:10:2021 জার্মান সময় সন্ধ্যা 5:00 টায় বাংলাদেশ সময় রাত্রি 9 টায় ভারত সময় 8:30 জার্মানির রাজধানী বার্লিন শহর থেকে একযোগে সরাসরি প্রোগ্রামটি লাইফ পৃথিবীব্যাপী সম্প্রচার করা হয়েছে! সেখানে সম্মানিত অতিথিদের মধ্যে জনাবা ফাতেমা মেরা জেসিভা গ্রুপের দেশ পরিচালক এবং সাহিত্য সংগঠন ও ফ্যাশন ডিজাইনার ঢাকা বাংলাদেশ জনাবা মুনা চৌধুরি বাংলাদেশ আওয়ামী লীগ তথ্য ও গবেষণা কেন্দ্রীয় কমিটি! আবৃত্তিকার শিল্পী সংগঠক সংবাদ পাঠক বাংলাদেশ বেতার ও টিভি এবং চ্যানেল আই প্রোগ্রাম টিম সদস্য ঢাকা বাংলাদেশ জনাবা মধুবন চক্রবর্তী টিভি প্রজেক্টর ভয়েস অ্যাক্টর সঙ্গীত শিল্পী কবি বর্তমানে দূরদর্শন কেন্দ্র কলকাতার উপস্থাপিকা !
ভারত কলকাতা সুধীজন উপস্থিত কবি-সাহিত্যিক শিল্পী রাজনৈতিক নেতৃত্বের সমাজকর্মী প্রবন্ধকার ও শিক্ষিকা সবাই যার যার অবস্থান থেকে কথকোপন ও কবিতা গান আবৃত্তি শুনিয়েছেন মূল্যবান কথা বলেছেন! আমরা শুনেছি পৃথিবীবাসী শুনেছে এবং শিখেছি বা অবলোকন করেছি ! প্রোগ্রামটির সঞ্চালক পরিচালক ও কর্ণধার ঢাকা কলেজের সাবেক ছাত্রনেতা দীর্ঘদিন জার্মানির রাজধানী বার্লিন শহরে বসবাসরত, বিভিন্ন সংগঠনের সাথে জড়িত, আমরা দেখেছি তিনি মানবতার সেবার সাথে সম্পৃক্ত, মানব অধিকার কল্যাণে আন্দোলন করে যাচ্ছে। বার্লিন আওয়ামী লীগ কর্মী জার্মান আওয়ামী লীগ কর্মী।। পৃথিবীব্যাপী বাংলা ভাষার চর্চা নিয়ে সংস্কৃতি নিয়ে টকশো করছে প্রোগ্রাম করছেন বিভিন্ন সংগঠনের সাথে আলাপ-আলোচনা করছেন। গত সপ্তাহে বাংলাদেশ সরকারের মাননীয় সফল রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জনাব আব্দুল হামিদ বার্লিন সিটি তে উনার স্বাস্থ্য পরীক্ষা করার জন্য জার্মানির রাজধানী বার্লিনে অবস্থান করছেন। জার্মান প্রবাসী, ইউরোপ প্রবাসী ও জার্মান ইউরো বাংলা টিভির সঞ্চালক পরিচালক কর্ণধর চেয়ারম্যান মীর জসিম মিয়া রাষ্ট্রপতির সাথে সাক্ষাৎ করেন এবং রাষ্ট্রপতির সুস্থতা কামনা করেন এবং দীর্ঘদিন সুস্থভাবে বেঁচে থাকুক এই দোয়াই করেন!এবং রাষ্ট্রপতির সাথে কুশল বিনিময় করেন পাঁচতারা হোটেল এডলন! প্রোগ্রামটির সৌজন্যে ছিলেন রেহানা ফ্যাশন লিমিটেড বার্লিন !!
জার্মান- ইউরো-বাংলা টিভির সঞ্চালক পরিচালক ও কর্ণধার ঢাকা কলেজের সাবেক ছাত্রনেতা নব্বইয়ের গণআন্দোলনের যোদ্ধা জার্মান বার্লিন প্রবাসী জনবান্ধব সমাজকর্মী জনবান্ধব আওয়ামীলীগ কর্মী বান্ধব নেতা। জনাব মীর জসিম মিয়া। অবশেষে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী মানবতার সেবক বাংলার মা গণতন্ত্রের মানস কন্যা বঙ্গকন্যা দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।মীর জসিম মিয়া এবং প্রোগ্রামের সকল সম্মানিত অতিথি রা শেখ রাসেলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং উনার আত্মার শান্তি কামনা করেছেন।এবং উনাকে জান্নাত বাসি করুক এই দোয়া কামনা করেছেন।। জার্মান ইউরো-বাংলা টিভির পক্ষ থেকে বার্লিন বাসীর পক্ষ থেকে জার্মান বাসীর পক্ষ থেকে ইউরোপ বাসীর পক্ষ থেকে পৃথিবী বাসীর থেকে এবং এই মহামারী করোনা ভাইরাসের ভিতরে সবাই যে ভুলে গেছেন একটু আনন্দ একটু উৎসব একটু খুশি একটু অনুভূতি এবং আমাদের শিশুরা যেন বাংলা ভাষার চর্চা করতে পারে এবং বাংলা ভাষার প্রতি অনুরাগী হওয়া তার জন্য জার্মান ইউরো বাংলা টিভি সব সময় এ ধরনের প্রোগ্রাম করে থাকেন।। জার্মান ইউরো বাংলা টিভির সাথে থাকবেন, মীর জসিম মিয়ার সাথে থাকবেন, জার্মান ইউরো বাংলা টিভি কর্তৃপক্ষ!!
German Euro BanglaTV
German Berlin

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা