1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

জনপ্রিয়তায় এগিয়ে মেম্বার প্রার্থী শাহজাহান মোড়ল

নিজস্ব প্রতিবেদক
  • সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ২৮৮ জন পড়েছেন
গাজীপুরের কাপাসিয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এ সিংহশ্রী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শাহজাহান মোড়ল জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। ব্যস্ত সময় পার করছেন তার কর্মী ও সমর্থকেরা। ছুটে যাচ্ছেন ওয়ার্ডের মানুষের ধারে ধারে। ভোট চাচ্ছেন মোরগ মার্কায়। পাচ্ছেন ব্যাপক জনসমর্থনও।
সমর্থকরা জানান, ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন শাহজাহান মোড়ল। তারা বলছেন, সৎ, নীতিবান ও ধর্মপরায়ণ ব্যক্তি হিসেবে তার পরিচিতি আছে। তিনি সাধারণ মানুষের জন্য কাজ করেন। জনগনও তাকে চায়।

সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, ওয়ার্ডের সকল স্থানেই সমান ভাবে মানুষের ধারে ধারে ঘুরে ভোট চাচ্ছেন সাবেক মেম্বার ও মেম্বার প্রার্থী শাহজাহান মোড়ল। সাধারণ মানুষের সমর্থনও পাচ্ছেন অভাবনীয়। জনবান্ধব ব্যক্তি হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে আছেন তিনি।

এ বিষয়ে মেম্বার প্রার্থী শাহজাহান মোড়ল বলেন, জনগন আমাকে যোগ্য মনে করলে অবশ্যই আমি জয়ী হব। আমি সাধ্য মতো সাধারণ মানুষকে সব সময় সহযোগিতা করে আসছি। এখনও মানুষের ধারে ধারে ঘুরছি। এলাকার সার্বিক উন্নয়ন ও গরীব দুঃখী অসহায়ের সেবা করার সুযোগ চাই। জনগন চাইলে ইনশাল্লাহ জয়ী হয়ে আবার নতুন করে নিজেকে জনকল্যাণে আতœনিয়োগ করব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: