1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

কালিয়ায় নির্বাচন থেকে সরে দাড়ালেন ৫ বিদ্রোহী

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২০৪ জন পড়েছেন

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার নিজ নিজ মনোনয়নপত্র প্রত্যাহারের মাধ্যমে নড়াইলের কালিয়ায় আওয়ামী লীগের ৫ জন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্দিতা থেকে সরে দাড়িয়েছেন।

এছাড়া ২৩ জন সাধারন সদস্য পদপ্রার্থী ও ১জন সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন বলে উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে। দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিদ্রোহীরা প্রার্থীতা প্রত্যাহার করেছেন বলে তারা জানিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ইউপি নির্বাচনে তৃতীয় ধাপের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন গত বৃহস্পতিবার বিকাল ৫ টা পর্যন্ত চলা সময়সীমার মধ্যে উপজেলার মাউলী ইউনিয়নের স,ম জাহিদুল ইসলাম, পুরুলিয়া ইউনিয়নের মো. আবু বক্কার ছিদ্দিক মোল্যা, হামিদপুর ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. উজ্বল মোল্যা, ও সাধারণ সদস্য পদের ২ জন, ইলিয়াছাবাদ ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মল্লিক মাযহারুল ইসলাম ও সাধারণ সদস্য পদের ১ জন প্রার্থী, সালামাবাদ ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন মোল্যা ও সাধারণ সদস্য পদের ৩ জন প্রার্থী ও পহরডাঙ্গা ইউনিয়নের ৪ জন সাধারণ সদস্য পদের প্রার্থী নির্বাচন থেকে সরে দাড়িয়ে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

সব মিলিয়ে উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সংখ্যা দাড়িয়েছে ২১ জন। ইসলামী আন্দোলন বাংলাদেশের ৬ জন ও বিএনপির ১ জন স্বতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদের জন্য নির্বাচনী লড়াই চালিয়ে যাচ্ছেন। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৪০ জন, সাধারণ সদস্য পদে ২৭০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১৮ জন প্রার্থী রয়েছেন। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: