1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে অস্ত্র মামলায় ১জনের যাবজ্জীবন কারাদন্ড নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহেরের মায়ের মৃত্যুতে হাসান ইকবালের শোক ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন গুলো কোনভাবেই বন্ধ করতে পারবে না: হাসান ইকবাল নাগরপুরে মাস্ক না পরায় ৯ মামলায় ৭ হাজার ৬শত টাকা জরিমানা নাগরপুরে ৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১ নাগরপুরে শিশু-কিশোরীদের মাঝে কম্বল বিতরণ নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন: হাসান ইকবাল  ঠাকুরগাঁওয়ে দৈনিক ভোরের দর্পন পত্রিকার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালন

জাপান আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের জন্মদিন উদযাপিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৭৭ জন পড়েছেন

আজ ১৫ নভেম্বর সোমবার ২০২১ । চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী । কচুয়ার কৃতি সন্তান , বঙ্গবন্ধুর স্নেহ প্রাপ্ত ,জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যাক্তিত্ব , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা , জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের শুভ জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ , অঙ্গ সংগঠন , সামাজিক সংগঠন , ঢাকা দক্ষিন বনশ্রী , জাপান টোকিও সহ , কচুয়া প্রেস ক্লাব ও চাঁদপুর জেলা অনলাইন প্রেস ক্লাবে যথাযোগ্য মর্যাদা সহকারে তাহার ৫৬ তম জন্মদিন পালিত হয় । উল্ল্যেখ যে ১৫ নভেম্বর দিনের শুরুতেই ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের এলাকা মালিগাঁও জামে মসজিদে মিলাদ ও পারিবারিক কবরস্হানে দাদা দাদী এবং মায়ের কবর জেয়ারত সম্পন্ন হয় । সেই তাহার পিতা হাজী মো: আব্দুছ ছাত্তার , ম্যানেজার মো: জামাল হোসেন সহ অন্যান্যরা উপস্হিত ছিলেন ।মিলাদ ও কবর জেয়ারতে মোনাজাত করেন মাওলানা মোহাম্মদ এরশাদ উল্লাহ । কচুয়া উপজেলা ৩নং বিতারা ইউনিয়ন চানপারায় আওয়ামী লীগ যুবলীগ সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আয়োজিত অনুষ্টানে উপস্হিত ছিলেন । কচুয়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মোহাম্মদ সহিদ উল্লাহ দর্জি , ন্যায়ের পক্ষে আপোষহীন যুবলীগ নির্বাহী সদস্য মো: আজাদ প্রধান , বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন – সাধারন সম্পাদক শফিকুল ইসলাম , যুবলীগের সিনিয়র সহ- সভাপতি মো: রনি , ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ হোসেন আরোও অন্যান্যরা ।

৫ নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগ , যুবলীগ , সেচছাসেবক লীগ ও ছাত্রলীগ আয়োজিত অনুষ্টানে উপস্হিত ছিলেন । জনাব মো: মোবারক হোসেন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, ইউনুস পাটোয়ারী অর্থ সম্পাদক ৫ নং ইউনিয়ন আওয়ামী লীগ, মো: জাহিদ 7 নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি পদপ্রার্থী, মামুন স্বেচ্ছাসেবকলীগ কচুয়া চাঁদপুর, রাসেল আহমেদ রাফি স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ৭ নং ওয়ার্ড, হারুনুর রশিদ যুবোলীগ যুগ্ন-আহবায়ক ৫ নং ইউনিয়ন আওয়ামী লীগ, আব্দুল কাদের যুবলীগ ৭ নং ওয়ার্ড, মিশর আলী (মালেশিয়া প্রবাসী)ও অন্যান্যরা । ৪নং পালাখাল ইউনিয়নে কচুয়া উপজেলা মৎস্যজীবী লীগ আয়োজিত অনুষ্টানে উপস্হিত ছিলেন মৎজীবী লীগের নির্বাহী সদস্য জনাব তফাজ্জল হোসেন ,কচুয়া যুব মহিলা লীগেক যুগ্ন সাধারন সম্পাদক ডা. শ্যামলী , সাংগঠনিক সম্পাদক পূজা শাহা , ছাত্রলীগ কর্মী মোক্তার হোসেন ।সামাজিক সংগঠন , দূর্গাপুর প্রবাসী কল্যান সংগঠন ও মানবতার ডাক এর কেটে নৈশ ভোজের মধ্য দিয়ে জন্মদিন পালন করা হয় ।অপর পক্ষে কচুয়া প্রেস ক্লাবের আয়োজনে কেক কেটে মধ্যাহ্ন ভোজের মধ্য দিয়ে প্রেস ক্লাবের সভাপতি জনাব মানিক ভৌমিক , সাবেক সভাপতি জনাব আবুল হোসেন ,সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল , সাবেক সভাপতি প্রিতুষ পোদ্দার , সাধারন সম্পাদক মহীউদ্দিন ,সাবেক সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু , যুগ্ন সাধারন সম্পাদক সুজন পোদ্দার, কোষাধক্ষ মো: মহসিন হোসাইন ,ভার্চোয়ালে সিনিয়র সাংবাদিক মো: আলমগীর তালুকদার , ইসমাইল হোসেন বিপ্লব সহ অন্যান্যদের উপস্হিতিতে পালন করা হয় ।চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের আয়োজনে ও কেক পালন করা হয় । প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা যুবলীগের নির্বাহী সদস্য জনাব গাজী আবদুল গনি, সভাপতির দায়িত্বে ছিলেন প্রেস ক্লাব সভাপতি প্রভাষক ডা. এস কে মহসিন সহ দায়িত্বরত অন্যান্য ব্যাক্তিবর্গরা । সভায় বক্তব্যের মাঝে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের সমাজসেবা ব্যাক্তিত্ব ও অধ্যবাসায়ের কথা বক্তারা তুলে ধরেন ।

১৯৬৫ সালের এই দিনে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান চাঁদপুর কচুয়া ২নং পাথৈর ইউনিয়ন মালিগাও গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। এলাকার সমাজ সেবায় সর্বদা তিনি নিজেকে নিয়োজিত রাখেন।বর্তমানে তিনি জাপান টোকিও স্বপরিবারে বসবাস করছেন ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা