1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ১৬৬ জন পড়েছেন

ইতালি প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড,হাসান মাহামুদ, আন্তজার্তিক সম্পাদক ড,শাম্মী আহমেদ,ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক মজিবুর রহমান এর নির্দেশ অমান্য করে ইতালি আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির ব্যানারে সম্মেলন করছে কতিপয় নেতৃবৃন্দ। ,ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী ,সাধারন সম্পাদক হাসান ইকবালকে পাশ কাটিয়ে রোববার বিকালে সম্মেলন করে নির্বাচন কমিশন ও সম্মেলন প্রস্তুত কমিটি । যদিও পক্ষপাতির অভিযোগে অনেক আগেই ইদ্রিস ফরাজী ও হাসান ইকবাল সাক্ষরিত এই কমিটি বিলুপ্ত করা হয়।

এ দিকে সম্মেলনের ব্যাপারে অনোড় থাকায় ইতালি আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি থেকে বহিস্কার হতে পারেন অনেকে।এখন শুধু মাত্র ইউরোপ আওয়ামী লীগের সিদ্ধান্তের অপেক্ষায়। শনিবার ইতালি আওয়ামী লীগের একাংশের আগামী কালের সম্মেলন বন্ধের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। বাংলাদেশ আওয়ামীলীগের প্যাডে স্থগিতের নির্দেশ দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তজার্তিক সম্পাদক ড,শাম্মী আহমেদ। বিবৃতিতে বলেন সংগঠন পরিপন্থী সম্মেলন স্থগিত না করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। এবং তিনি আরো বলেন এই দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশে নেওয়া হয়েছে।

এ দিকে ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মজিবুর রহমনা একাধিক বার সতর্ক করলেও তারা সম্মেলনের প্রচারনা চালান। ইউরোপ আওয়ামী লীগ দুটি বিবৃতি দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দকে জানালে দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে আন্তজার্তিক সম্পাদক ড,শাম্মী আহমেদ আওয়ামী লীগের প্যাডে সম্মেলন স্থগিতের নির্দেশ দেন। এ দিকে ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল বলেন তারা যে দলীয় সভানেত্রী শেখ হাসিনার দোহাই দিয়ে যে ভুয়া সম্মেলনের আয়োজন করেছে তা আবারও প্রমান হল।

সূত্রঃ রিপোর্ট ৭১

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: