1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

যদি ষড়যন্ত্র করেন, শুধু চেয়ার থাকবে কাজ থাকবে না- নিক্সন চৌধুরী

মো. জোবায়ের পারভেজ শোভন, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি
  • সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৩১ জন পড়েছেন

“এলকার উন্নয়নের জন্য দল, মত, নির্বিশেষে সকলের সাথে মিলে-মিশে কাজ করেন। নেতা হওয়া বড় কথা কথা নয়-এলাকার স্বার্থে কাজ না করলে যে জনগন ভোট দিয়ে জনপ্রতিনিধি বানিয়েছে তারাই একদিন টেনে-হিছড়ে নামাবে।” শুক্রবার বিকেলে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের সাওথার খাদেমুল ইসলাম মাদ্রাসা মাঠে পল্লী উন্নয়ন প্রকল্পের আওতায় সাওথার থেকে পাথরাইল এলাকা পর্যন্ত প্রায় ২ কি.মি. দৈর্ঘ্যের একটি সড়কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন এবং নব নির্বাচিত চেয়ারম্যানদের সাথে মতবিনিময় উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এলাকার জনসাধারনসহ কারও সাথে দাম্ভিক আচরন করলে সে অচিরেই জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে। তিনি বলেন, গত ইউপি নির্বাচনে নৌকার ভরাডুবি হয় নাই, বঙ্গবন্ধুর আদর্শের লোকের ভরাডুবি হয় নাই, বাংলাদেশ আওয়ামী লীগের ভরা ডুবি হয় নাই, যুবলীগের হয় নাই, এই ভরা ডুবি হইছে একজন ব্যক্তির জন্য তিনি কাজী জাফর উল্লাহ। তিনি এক পর্যায়ে কাজী জাফর উল্লাহকে একজন যুদ্ধাপরাধী রাজাকার বলে আখ্যায়িত করেন। নিক্সন চৌধুরী বলেন, গত ২৮ নভেম্বর ভাঙ্গা ও চরভদ্রাসনে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা নমিনেশন দেওয়া হয়েছে ডাকাত ও ধর্ষণকারীর হাতে। রুপাই ডাকাতের মত ব্যাক্তিকে এবং কালাম হাজীর মতো ধর্ষণকারীকে এই পবিত্র মার্কার (নৌকা মার্কা) নমিনেশন দেওয়া হয়েছে। যখন তার এই এলাকায় রাজনীতি শেষ, তখন তিনি শেষবারের মত তার এলাকার মানুষকে ধ্বংস করার জন্য এসব ডাকাতদের হাতে নৌকার নমিনেশন দিয়ে গেছেন। যেন এই এলাকায় নৌকাকে চিরবিদায় করে দেওয়া যায়।

জাফর উল্লাহর উদ্দেশ্যে স্বতন্ত্র এ সংসদ সদস্য বলেন, আগামীতে নিক্সন চৌধুরীকে প্রধানমন্ত্রী নৌকা দিলে এদেশে অন্য কোনো দলের কারই জামানত থাকবে না। আবার নৌকা পাল তুলবে। সাবেক চেয়ারম্যানদের সম্মান দিয়ে কাজ করার আহবান জানিয়ে বিজয়ী চেয়ারম্যানদের উদ্দেশ্যে তিনি বলেন, যদি তাদের সম্মান না দেন, যদি ষড়যন্ত্র করেন, শুধু চেয়ার থাকবে কাজ থাকবে না। নব নির্বাচিতদেরকে এলাকার উন্নয়নে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, এই নির্বাচনে প্রমাণিত হইছে ভোটের মালিক জনগণ। জনগণ চাইলে নিক্সন চৌধুরীকে কালকে বিদায় দিতে পারে, যেভাবে জাফর উল্লাহকে বিদায় করছে দুই দুই বার।

কালামৃধা ইউপির সাবেক চেয়ারম্যান লিটন মাতুব্বরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় যুবলীগের অর্থ-বিষয়ক স¤পাদক মো. সাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, কালামৃধা নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রেজাউল মাতুব্বর, মুক্তিযোদ্ধা নুরুল হক, মুরাদ মল্লিক, আব্দুল কাদীর মাতুব্বর, আলী ফরাজী, কালামৃধা ইউপি আ.লীগ সভাপতি আবুল কালাম খলিফাসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ সহ অংগসংগঠনের নের্তৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: