1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

বেনাপোল ভেজাল ফেনসিডিল তৈরির সরঞ্জামসহ আটক ১

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ১৯৮ জন পড়েছেন

সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ-বেনাপোল পোর্ট থানাধীন একটি বাড়িতে অভিযান চালিয়ে ভেজাল ফেনসিডিল তৈরির বিভিন্ন সরঞ্জামসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে বেনাপোল মেয়র মার্কেটের পূর্বপাশের তিনতলা ভবনের একটি রুম থেকে তাকে আটক করে। এসময় সেখান থেকে ৯৩ বোতল ভারতীয় ফেনসিডিল, ৫ লিটার তরল ক্যামিক্যাল, ৩২৮টি ফেনসিডিলের খালি বোতলসহ জব্দ করা হয় ভেজাল ফেনসিডিল তৈরির বিভিন্ন সরঞ্জাম। আটক মাদক ব্যবসায়ী মনিরুজ্জামান কালু সাদিপুর গ্রামের আব্দুল রহিম ড্রাইভার এর ছেলে। ভারত থেকে আনা আসল ফেনসিডিলের সাথে দীর্ঘদিন ধরে সে ভেজাল ফেনসিডিল তৈরি করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করলেও লোকচক্ষুর আড়ালে থেকে তার ব্যবসা পরিচালনা করে আসছিলো।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান জব্দকৃত ভেজাল ফেনসিডিল তৈরির বিভিন্ন সরঞ্জামসহ আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: