1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে ৪৩ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন এমপি টিটু

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১৬৮ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

“স্মার্টফোনে আসক্তিঃপড়াশোনার ক্ষতি” এ প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে দুই দিন ব্যাপী ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা ২০২১ উদ্বোধন করা হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ববধানে উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার সকালে উপজেলা চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়।  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই-জাহানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার জিএম ফুয়াদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল, ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. আতিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান প্রমুখ। ১৯ টি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ গ্রহন করে।

উদ্বোধন শেষে বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ গ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  ষ্টল গুলো প্রদর্শন করেন সাংসদ আহসানুল ইসলাম টিটু। এসময় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: