1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রথম বর্ষপূর্তিতে ক্রীড়া সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২
  • ১০৭ জন পড়েছেন
ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে শিশুদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ‘খেলাধুলা কোন বিলাসিতা নয় বরং প্রয়োজনীয়তা এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রথম বর্ষপূর্তি উদযাপন ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে শিশুদের মাঝে ক্রীড়া সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের আয়োজনে শহরের টাঙ্গন নদী সংলগ্ন এলাকায় অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ অপরাজেয়-৭১ স্মৃতিসৌধ চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রধান উপদেষ্টা ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসন (সার্বিক) মামুন ভূঁইয়া।

গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ঠাকুরগাঁও পৌরসভার প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম চৌধুরী, জেলা পরিষদের সদস্য রওশনুল হক তুষার, জেলা যুবলীগের সহ-সম্পাদক আসাদুজ্জামান লাবলু, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক শাহীদ ফেরদৌস প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সমন্বয়ক মেহেদী হাসান।

ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রধান উপদেষ্টা ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়, যুব-সমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে, তাই আমরা চেষ্টা করছি যুব সমাজের পাশে থাকতে। শুধু ক্রীড়া সামগ্রী নয়। যুব সমাজকে ভাল রাখতে সব ক্ষেত্রেই আমরা তাদের পাশে ছিলাম আগামীতেও থাকব। একই আশা ব্যক্ত প্রকাশ করেন অন্যান্য বক্তারা।

আলোচনা সভা শেষে ঠাকুরগাঁও স্পোর্টস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের পক্ষ থেকে শহরের ১২টি মাদরাসা, ২টি শিশু সংগঠনের মাঝে ১২টি ব্যাডমিন্টন ব্যাট, ১২টি নেট বিতরণ করা হয়। এছাড়াও স্থানীয় ১শ শিশুর মাঝে ব্যাডমিন্টন ব্যাট বিতরণ করা হয়। এছাড়াও ১শ অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা