1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

কাপাসিয়ার দেলোয়ার জেনারেল হাসপাতাল নতুন ভবনে স্থানান্তর

শামীম শিকদার
  • সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ২৩৭ জন পড়েছেন

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলার দেলোয়ার জেনারেল হাসপাতাল  এন্ড ডায়াগস্টিক সেন্টার নতুন ভবনে স্থানান্তর এবং কার্যক্রম শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন  জামাল টাওয়ারে  স্থানান্তরিত দেলোয়ার হাসপাতাল কার্যক্রমের অনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন বাংলাদেশ নৌবাহিনীর সাবেক প্রধান জেড.ইউ আহম্মেদ।

জামাল টাওয়ারের স্বত্তাধিকারী মোঃ জামাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহীদ তাজউদ্দীন আহমদ সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, কাপাসিয়া ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক ফ.ম এমদাদুল হক, হাসপাতালের মালিক দেলোয়ার হোসেন প্রমূখ।

হাসপাতাল সূত্রে জানা যায়, উদ্বোধনকৃত দেলোয়ার জেনারেল হাসপাতালে রয়েছে জরুরী বিভাগ, প্যাথলজি বিভাগ, গাইনি বিভাগ, হৃদরোগ বিভাগ, অর্থোপেডিক বিভাগ, চক্ষু বিভাগ, অত্যাধুনিক অপারেশন থিয়েটার, ডিজিটাল এক্স-রে,  স্বয়ংক্রিয় জেনারেটর, ইনডোর-আউটডোর সেবা, সার্বক্ষণিক মহিলা ডাক্তার, ফার্মেসীতে সব ঔষুধ,  ক্যামেরায় রোগীদের নিরাপত্তা নিশ্চিত করা ও হতদরিদ্রদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ইত্যাদি কার্যক্রম।

ব্যক্তি মালিকানাধীন দেলোয়ার জেনারেল হাসপাতাল ২০১৭ সালের ৭ ফেব্রুয়ারি কাপাসিয়া বাজারের বরুন রোডে প্রতিষ্ঠা করা হয়। এখন নতুন ভবনে নতুন ভাবে গতকাল শনিবার এর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: