1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ১৩৫ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : সকল ধরনের অপরাধ দমনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঠাকুরগাঁওয়ে সদর উপজেলা আইশঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েয়েছ।

মঙ্গলবার সকাল ১১টার দিকে সদর উপজেলা পরিষদ হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নির্বাহী কমকর্তা আবু তাহের মোহাম্মদ সামসুজ্জামানের সভাপতিত্বে আইনশঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, জনগণের পাশে এই সরকার সবসময় আছে। জনগণের নিরাপত্তা নিতে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে। আমাদের সরকার জনগণের জন্যই দিনরাত কাজ করছেন। আমরা চাই সবাই শান্তিমত বসবাস করুক। আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন স্বাভাবিক থাকে সেজন্য প্রশাসনকে সজাগ থাকবে হবে।

এই সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপনসহ সদর উপজেলার নব-নির্বাচিত ২০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: