1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতা শিক্ষক পরিষদের কমিটি গঠন, ‘সভাপতি-জুলফিকার, সাঃ সম্পাদক-স্বপন’

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ৩০২ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) কমিটিতে পুণরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ জুলফিকার আলী ও সাধারণ সম্পাদক পদে জাহিদুল ইসলাম স্বপন।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এই নতুন কমিটি নির্বাচিত করা হয়।

এর আগে সাধারণ সভায় জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন, সহ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সদস্য জাকির হোসেন হেলাল, সেরেকুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) জেলা কমিটি বিলুপ্ত ঘোষনা করেন সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলী। এরপর স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুর নির্দেশনায় সর্বসম্মতিক্রমে ঠাকুরগাঁও জেলা শাখার আংশিক কমিটি নির্বাচিত করা হয়।

আংশিক কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মামুনুর রশীদ মামুন, অধ্যক্ষ জাকির হোসেন হেলাল ও প্রধান শিক্ষক মশিউর রহমান হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নুর ইসলাম মনা, দপ্তর সম্পাদক পদে মোঃ সুমন রানা ও প্রচার সম্পাদক পদে মোঃ ওবায়দুর রহমানসহ ৩১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক মাসের মধ্যে এই আংশিক কমিটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে সাধারণ সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নব-নির্বাচিত কমিটির সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলী বলেন, শিক্ষকদের দাবি আদায়ে আমরা ঐক্যবদ্ধ। শিক্ষক সমাজের যে কোন সমস্যা আমরা সাথে আছি। আগামী এক মাসের মধ্যে জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: