1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে জাতীয় দুর্যোগ দিবস পালিত

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
  • ২০৩ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

“মুজিববর্ষের সফলতা দূযোর্গ প্রস্তুতিতে গতিশীলতা” এই প্রতিপাদ্য সামনে নিয়ে, টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে নাগরপুরে জাতীয় দুর্যোগ দিবস ২০২২ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে উপজেলা চত্বর থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে দুর্যোগ মোকাবিলার বিভিন্ন বিষয় গুলো তুলে ধরা হয় সকলের সামনে। এতে নাগরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো.মেহেদি হাসানের নেতৃত্বে একটি অভিজ্ঞ দল ডিসপ্লে মহরা প্রদর্শন করে দর্শকদের দেখান বিভিন্ন ভাবে লেগে যাওয়া আগুন সহ অন্যান্য দুর্যোগ কিভাবে মোকাবিলা করতে হয়।

এ সময় উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) ওয়াহিদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) মো. আবু বকর, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, সহকারি প্রোগ্রাম অফিসার মো. হাবিবুর রহমান, সাবেক কমান্ডারবীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন,আনসার ভিডিপি অফিসার রুবি আক্তারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: