1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ৯১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ‘এসো মিলি বন্ধনে, শিকড়ের সন্ধানে’ এই স্লোগান সামনে রেখে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ মার্চ) ঠাকুরগাঁও সদর উপজেলার পূর্ব আকচা গ্রামে অবস্থিত লোকায়ন জীবন বৈচিত্র্য জাদুঘরে বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুপুরের দিকে বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজন শেষে সংগঠনের নেতৃবৃন্দ, সদস্য ও সদস্যদের পরিবারের সদস্যরা ৪টি ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে লোকায়ন জীবন বৈচিত্র্য জাদুঘর চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উপদেষ্টা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সহ-সম্পাদক ফিরোজ আমিন সরকার, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সহ-সভাপতি তারেক হোসেন, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, সাবেক সহ-সভাপতি আল মাহমুদুল হাসান বাপ্পী, বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতার আহবায়ক কমিটির আহবায়ক ও ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক নাহিদ রেজা প্রমুখ।

বক্তারা বলেন, ঠাকুরগাঁও জেলাজুড়ে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি রয়েছে। এই সংগঠনটি খুব অল্প সময়ের মধ্যে মানুষের আস্থা অর্জন করেছে এবং জনপ্রিয় একটি সংগঠন হিসেবে সুনাম অর্জন করেছে। সংগঠনের প্রত্যেকটি সদস্য জেলার গুরুত্বপূর্ণ বস্তুনিষ্ঠ সংবাদগুলো তাদের পত্রিকায় প্রকাশের মাধ্যমে সরকারের দৃষ্টিগোচরে আনছে এবং তারই ধারাবাহিকতায় জেলার উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পাদিত হচ্ছে। আমরা চাই এই সংগঠনের প্রত্যেকটি সদস্য জনগণের কল্যাণে কাজ করুক।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পথচলা আরও সুদৃঢ় হোক এমন প্রত্যাশা ব্যক্ত করেন বক্তারা।

বনভোজন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়ও সদস্যদের পরিবারের সদস্যরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আলোচনা সভা শেষে চারটি ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী প্রথম, দ্বিতীয়, তৃতীয় এবং লাকী কূপন বিজয়ী ১০ জনের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে অতিথিদের মাঝে পুরস্কার বিতরণ করেন সংগঠনের সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ক্রীড়া প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতা করেন ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক সুজন আলী।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা