1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ভাঙ্গায় নারী সামাজিক এ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্নঃ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহন

স্টাফ রিপোর্টার, ফরিদপুর
  • সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ২৩৪ জন পড়েছেন

ভাঙ্গায় উলাসী সৃজনী সংঘ (USS) এর নারীর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় নারী সামাজিক এ্যাসোসিয়েশনের সদস্যদের স্বতঃস্ফুর্তভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টা থেকে বেলা ১টা ৩০ মিনিট পর্যন্ত চলে নির্বাচন। ভোট গ্রহনের জন্য উপজেলার বিভিন্ন স্থানে ১৭টি কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহন সম্পন্ন করা হয়।

এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১৪শ ৪০ । এতে মাবিয়া আক্তার ৮১৩ ভোট পেয়ে সভাপতি, ৯৯৭ ভোট পেয়ে খালেদা বেগম, ৭৮১ ভোট পেয়ে রহিমা বেগম সহসভাপতি নির্বাচিত হন। নির্বাচন সুষ্ঠ, সুশৃংখলভাবে সম্পন্ন করতে উপজেলা যুব উন্নয়ন, তথ্য আপা প্রকল্প, কৃষি অধিদপ্তরের কর্মকর্তারা দায়িত্ব পালন করেন।  নির্বানের সার্বিক তত্তাবধান করেন রিজিওনাল কো-অর্ডিনেটর আজিম উদ্দিন, উপজেলা ফিল্ড কো-অর্ডিনেটর মোঃ মোখলেসুর রহমান।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা সুদর্শন শিকদার, নির্বাচন কমিশনার উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মোল্লা আল মামুন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সেলিম মিয়া। নির্বাচন উপলক্ষে নেওয়া হয় ব্যাপক প্রস্তুতি। সরেজমিন গিয়ে দেখা যায় ভোটাররা আনন্দঘন পরিবেশে ভোট প্রদান করেন। নির্বাচন কমিশনার কৃষি সম্প্রসারণ কর্মকতা মোল্লা আল মামুন বলেন, নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনের মাধ্যমে নারীদের মধ্যে দক্ষতা,নেতৃত্ব দানের প্রবনতা এবং নারীর ক্ষমতায়ন বাড়বে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: