1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

নড়াগাতীতে বিএনপি নেতার অবৈধভাবে জমি দখল! থানায় অভিযোগ দায়ের!

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল (কালিয়া) প্রতিনিধিঃ
  • সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৪২ জন পড়েছেন

মোঃ জিহাদুল ইসলাম, নড়াইল(কালিয়া) প্রতিনিধিঃ নড়াইলের নড়াগাতী থানার নড়াগাতী গ্রামে নিয়ামত ফকিরের নামে অবৈধভাবে রেকর্ডিও জমিতে জোরপূর্বক ছাপড়া ওঠানো ও বেড়া ভেঙ্গে এক সরকারী কর্মকর্তার জমির গাছ কাটার চেষ্টা করায়, থানায় অভিযোগ দায়ের করেছেন তার চাচাত ভাই সাহাদত ফকির ও মৃত সিরাজ ফকিরের ছেলে ও সরকারী কর্মকর্তসর ভাই মোঃ তরিকুল ইসলাম ।

এ বিষয়ে গত ২৯ মার্চ সাহাদত ফকির ও ৯ এপ্রিল (শনিবার) দুপুরে তরিকুল ইসলাম এ অভিযোগ দায়ের করেছেন। নিয়ামত ফকির ওই গ্রামের মৃত ইলাক ফকিরের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, নড়াগাতী মৌজার এসএ ৬৭০ ও হাল ৭৫৬ দাগে ১৩ শতক জমি আছে। অভিযোগকারী সাহাদত ফকির ৯৭ বছর যাবত ওই জমি ভোগ-দখল করে আসছেন বলে অভিযোগে উল্লেখ করেছেন। এছাড়া ওই জমির গোপনে রেকর্ড করায় ৩ শতকের অংশিদার বনে যান নিয়ামত ফকির বলে জানা যায়। এছাড়াও পাশের জমিতে জোরপূর্বক ছাপড়া উঠিয়ে বিএনপি ক্যাডার ত্রাস সৃষ্টি করছে। ইদানীং সাহাদত ফকির তার ওই দাগের রেকর্ডিও সম্পত্তি থেকে তরিকুলের ভাই সরকারী কর্মকর্তাকে ৫ শতক জমি কবলা দলিল করে দেওয়ায় ওই জমি বেড়া দিয়ে রাখে তরিকুল। কিন্তু নিয়ামত ওই বেড়া ভেঙ্গে গাছ কাঁটতে গেলে বাঁধা দেওয়া বাড়ীর মহিলাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে উদ্ধত হয়। অতঃপর বিচার চেয়ে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা। বিশ্বস্ত সূত্রে জানা যায়, নিয়ামত ফকির থানার জয়নগর ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদকের দায়িত্বে আছেন। তার অবৈধভাবে জমি দখল বন্ধের জন্য প্রশাসনের হস্তক্ষেপ চান তারা।

এ বিষয়ে অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে নড়াগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকান্ত সাহা বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা