1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রাজশাহীতে ভুয়া দলিলে প্রতারনা ও মিথ্যা তথ্য ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১৭২ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ভুয়া দলিল ব্যাবহার করে রাস্তা দখলকে কেন্দ্র করে আইনজীবী ও তার পরিবারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা বানোয়াট ও মানহানিকর তথ্য ছড়িয়ে সমাজে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১১ এপ্রিল) রাত ৮টায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব ভবনের সম্মেলন কক্ষে ভুক্তোভোগী ও তার পরিবারের সদস্যদের উপস্থিতিতে ভুক্তোভোগীর পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এ্যাডভোকেট সুমা খাতুন বলেন, গত বছরের জানুয়ারি মাসে রাসিকে ১৯ নং ওর্য়াডের অবকাঠামো উন্নয়নের অংশ হিসেবে রাস্তা তৈরীর কাজ শুরু হয়। এমতাবস্থায় আমার প্রতিবেশীর সাথে রাস্তার সীমানা নির্ধারণকে কেন্দ্র করে একাধিকবার কথাকাটাকাটি হয়। দীর্ঘ এক বছরধরে আমার এবং আমার পরিবারের সাথে অভিযুক্ত রোকনুজ্জামান এবং তার সহযোগীদের মধ্যে দন্দ চলতে থাকে।
তবে সর্বশেষ গত ৪ এপ্রিল রাসিকের মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে এক মাস আগে থানার মিমাংসার ফলাফলের সূত্র ধরে শুরু করা প্রাচীর নির্মানের কাজটি বন্ধ করে প্রাচীরটি ভেঙ্গে দেয়া হয়। আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে আমরা কাজটিতে বাধা প্রদান করি নাই তবে অভিযুক্ত রোকনুজ্জামান ও তার সহযোগী মোহাম্মদ আলী সিদ্দিকী সহ বেশ কয়েকজন আমার প্রাচীর ভাঙ্গার ভিডিও চিত্র ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে ছড়িয়ে দেয় যা আমার এবং আমার পরিবারের জন্য মানহানিকর। এসব মিথ্যা তথ্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া ভিডিও গুলোর ফলে বর্তমানে আমি ও আমার পরিবার সমাজে হেও প্রতিপন্ন হচ্ছি।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে আমি দ্রুতই আদালতের শরনাপন্ন হবো।
সর্বশেষ এ্যাডভকেট সুমা খাতুন রাসিক মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট বিষয়টির সুষ্ঠু সমাধান চেয়েছেন।
উল্লেখ্য, এ্যাডভকেট সুমা খাতুন এর পক্ষে এবং অভিযুক্ত প্রতিবেশী জামায় আলী মীরের পক্ষ থেকে যথাক্রমে সার্ভেয়ার আমানুল আলম বাবু এবং কবির হোসেন জামির ১০৮৮ এবং ১০৮৯ দাগের মাটি পরিমাপ করে। ফলাফল সরূপ জমিটির ১০৮৮ দাগের কিছু অংশ ১০৮৯ দাগের মধ্যে রয়েছে। যা রেল কর্মচারী মুরাদ সহ একাধিক প্রতিবেশি গৃহনির্মান করে বসবাস করছে।
অপরদিকে দেখা যায়, জে.এল ১৩৩নং নক্সায় এ্যাডভকেট সুমা খাতুনের জমির চৌহদ্দীতে কোন রাস্তার উল্লেখ নেই। এরপরও নানা তালবাহানায় অভিযুক্তরা জমির এই সমস্যাগুলো এড়িয়ে চলতে থাকে।
এদিকে বিষয়টি নিয়ে একাধিকবার ১৯নং ওর্য়াড কাউন্সিলর তৌহিদুল ইসলাম সুমনের নিকট ভুক্তোভোগী দারস্থ হলেও বিষয়টি নিয়ে ওর্য়াড কাউন্সিলরের শক্ত পদক্ষেপ এর অভাবে সমস্যাটির সমাধান সম্ভব হয়নি।

 

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: