1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু  বৃক্ষ হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে শোক সভা আওয়ামী লীগের নৌকা বিশাল, এই নৌকায় সবাইকে চাই: ওয়াদুদ দারা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাবিব খান ইসমাইল ঠাকুরগাঁওয়ে “নো হেলমেট নো ফুয়েল” কার্যক্রমের উদ্বোধন ‘হেলমেট নাই, তেল নাই’ বাস্তবায়নে কঠোর ভূল্লী থানা পুলিশ ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের আকচা ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২২৮ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরে ৫৭ লক্ষ ৯৯ হাজার ৭৪৪ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

উন্মুক্ত বাজেট ঘোষণা উপলক্ষে সোমবার বিকেলে আকচা ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত বাজেট ঘোষণা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আকচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনের সভাপতিত্বে উন্মুক্ত বাজেট সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোহাম্মদ সামসুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদরের রাজাগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার।

এছাড়াও বক্তব্য দেন, আকচা ইউনিয়ন পরিষদের সচিব রিজওয়ানা মোস্তারি বন্যা, ইউপি সদস্য কুলুরাম রায়, শামীম হোসেন, সিমলা রায় প্রমুখ।

আলোচনা সভা শেষে আক্চা ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থবছরের জন্য ৫৭ লক্ষ ৯৯ হাজার ৭৪৪ টাকার বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন। যা ২০২১-২০২২ সালে বাজেট ঘোষণা করা হয়েছিল ৫৬ লক্ষ ৩৯ হাজার ৩১১ টাকা।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আক্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বলেন, রাজস্ব ও উন্নয়ন খাতের সমন্বয়ে এ বাজেট বাস্তবায়ন করা হবে। এই পরিষদের মাধ্যমে উন্নয়ন কাজগুলো প্রত্যেক গ্রাম ও মানুষের দোড়গড়ায় পৌঁছে দেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: