1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

রাবি চারুকলায় প্রথম শ্রেণীতে প্রথম হলেন নিশি

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৭৮ জন পড়েছেন
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগে স্নাতকোত্তর পরীক্ষায় প্রথম শ্রেণি পেয়ে প্রথম স্থান অর্জন করেছেন  মরিওম মঞ্জুরী নিশি।
মরিওম মঞ্জুরী নিশি রাজশাহী জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের এর মেয়ে। দুই বোনের মধ্যে বড় নিশি’র বাড়ী সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল কলেজ পাড়ায়। মা মোছা. নিলুফা ইয়াসমিন ও ছোট বোন মমতা মঞ্জুরী নিঝুম। ছোট বোন নিঝুম রাজশাহী কলেজে অর্থনীতি বিভাগ থেকে স্নাতক শেষ পর্ব পরীক্ষা দিয়েছেন।
উল্লেখ্য, মরিওম মঞ্জুরী নিশি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এ-ই অনুষদে ভর্তি পরীক্ষার সময়েও প্রথম স্থান অর্জন করেছিলেন। তিনি ৪ বছর বয়সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের তৎকালীন চেয়ারম্যান গুনী শিল্পী হাসেম খান স্বাক্ষরিত প্রথম সার্টিফিকেট অর্জন করেন। এরপর শিক্ষা জীবনে পর্যায়ক্রমে গান, আবৃত্তি ও উপস্থাপনায় যুক্ত ছিলেন। পেয়েছেন অসংখ্য পুরস্কার ও সম্মাননা। শিশুদের মাঝে সময় কাটানো তার অভ্যাস ও ভাললাগা।
নিশির বাবা রাজশাহী জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনজুর কাদের বলেন, শুনে আসছি, ড্রইং করলে প্রতিভার বিকাশ ঘটে,বিচক্ষণ বুদ্ধি সম্পন্ন হয়,স্বভাব নম্র ধীরস্থির হয়,সহজে রপ্ত করার ক্ষমতা বাড়ে,দৃষ্টি শক্তি বাড়ে,দুরন্তপনা কমে যায়,ঠান্ডা মস্তিষ্কের হয়,একটা কিছু গভীরভাবে চিন্তা করার শক্তি অর্জন করে, এ সব গুনের সব গুলোই আমার মেয়ের মধ্যে বিদ্যমান। আমি আজ ভীষণ আনন্দিত। তার এই ফলাফলে আমি তার মা, সহপাঠী ও সকল শিক্ষককে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: