1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

আবারও রায়তা জাতীয় পর্যায়ে নৃত্য পুরস্কার পেল

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ২০৪ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আয়োজিত জাতীয় পর্যায়ে সংগীত, নৃত্য, কুইজ ও রচনা প্রতিযোগিতা আয়োজনে মাধ্যমিক স্তরের নৃত্য প্রতিযোগিতায় নওগাঁর লাবীবা আলম রায়তা ২য় স্থান অধিকার করেছে।

২৭ মার্চ ২০২২ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক’র হাত থেকে রায়তা এ পুরস্কার গ্রহন করেছে।

রায়তা নওগাঁ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। সে নওগাঁ শহরের চকদেব মাষ্টার পাড়া দেওয়ান সিটি টাওয়ারের (মুক্তির মোড়) আলমগীর আলম ও শামীমা নাসরীন দম্পতির প্রথম সন্তান। দুই বোনের মধ্যে রায়তা বড় আর ছোট বোন রুফাইদা আলম আফরা।

গুনী পরিবারের সন্তান রায়তার বাবা আলমগীর আলম বর্তমানে বিকেএসপির সিনিয়র হকি কোচ। তিনি ছিলেন জাতীয় হকি দলের সাবেক ক্যাপ্টেন। রায়তার সব সফলতার পেছনের মানুষটি তার মা
শামীমা নাসরীন একজন শিক্ষক। রায়তার নাচের গুরু নওগাঁ নৃত্যাঞ্জলী একাডেমির পরিচালক শহিদুল ইসলাম সেলিম।  রায়তার সব স্টেজ প্রোগ্রামের জন্য মেকওভারে থাকেন মেহেদী হাসান রিপন।

উল্লেখ্য, এর আগেও রায়তা তিনটি জাতীয় পুরষ্কার, জাতীয় শিশু পুরষ্কার প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে দুই বার ২য় ও একবার ১ম স্থান অর্জন সহ জেলা ও স্থানীয় পর্যায়ে অসংখ্য পুরস্কার অর্জন করেছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: