1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

ইউনূস আলী খানের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৬৮ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক ও জার্মান আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউনূস আলী খানের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী উপজেলার দিঘির পাড় গ্রামে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তার বড় বোনের স্বামী জনাব আব্দুল আজিম বেপারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ইদ্রিস হাওলাদার, আক্তার গাজী।

এছাড়াও উপস্থিত ছিলেন, জনাব ইউসুফ খান, বিভিন্ন সামাজির ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

বেলা শেষে দিঘির পাড় কেন্দ্রীয় জামে মসজিদে ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলার টুঙ্গবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব কবির হাওলাদার এবং বিশিষ্ট ব্যাবসায়ী মিজানুর রাহমান খান।

ইউনূস আলী খান তার পরিবারের তিনিই একমাত্র জীবিত আছেন, তার বড় ভাই আব্দুল মান্নান খান ২৪ এপ্রিল ২০০৫ সালে ইন্তেকাল করেন, তার বড় ভাই আবুল রব খান ২০০৭ সালে, তার মেজো ভাইকে হারিয়েছেন ৩ মে ২০০৭ সালে, তার গর্ভধারিণী মা ইন্তেকাল করেছেন ০৫ মে ১৯৯২ সালে, তার বাবা মারা গিয়েছেন ১৯৭৭ সালে এবং তার বড় বোন ২০১৩ সালে ইন্তেকাল করেন তার সকল আত্মীয় বিদায় নিয়েছেন দেশের বাড়ীতে। তার শাশুড়ি আম্মা বদরুন নাহার ইন্তেকাল করেছেন ১৬ এপ্রিল ২০২১ সালে। তিনি সকলের আত্মার মাগফিরাত কামনা করে সকলের সাথে দোয়া চেয়েছেন আল্লাহ সর্বশক্তিমান তিনি যেন সকলকে বেহেশত নসিব করেন।

তিনি তার এবং তার সহধর্মিণীর জন্যে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

ইফতার পূববর্তী দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সকল শহীদ সদস্য এবং স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয় করা হয়। এছাড়াও দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: