1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৪৬ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চাঁদপুর -১ কচুয়ার কৃতি সন্তান , জে বি ওয়ান কর্পোরেশনের চেয়ারম্যান ,বিশিষ্ট সমাজসেবক , ৮০ দশকের সাবেক ছাত্রনেতা,ও জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে তাহার নিজ এলাকা ২নং পাথৈর ইউনিয়নের মধুপুর বাজার সংলগ্ন জসীম টাওয়ার প্রকল্পে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজকল্যান ফাউন্ডেশনের তত্বাবধানে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রি বিতরন করা হয়।

ঈদ সামগ্রি বিতরন পূর্বক আলোচনা সভায় বক্তারা বলেন,জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান তার নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের মাধ্যমে বিগত দিনে করোনাকালীন সময়সহ সকল দুর্যোগে অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগীতা করে আসছে। আগামীতেও তা অব্যাহত রেখে কচুয়া মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবেন।

এ সময় পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজকল্যান ফাউন্ডেশনের নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যাক্তবর্গ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে সাচার মাদ্রাসা সহ কচুয়ার বিভিন্ন স্হানে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রসঙ্গক্রমে জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে মানবতার টানে আমার সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে এসে দাড়িয়েছি।
বর্তমানে সকলেই চরম আর্থিক সংকটে পড়ে বিপদগ্রস্থ্য হয়ে পড়েছেন। যার যতটুকু সামর্থ অনুযায়ী অসহায় হতদরিদ্র ও কর্মহীনদের সাহায্যার্থে সকলেরই এগিয়ে আসা উচিৎ। এজন্য সরকারের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা উচিৎ। সরকারের একার পক্ষে দারিদ্রতা মোকাবেলা করা কষ্টসাধ্য।


তিনি বলেন, বৈশ্বিক করোনা ভাইরাসের কারণে আজ অনেকেই ক্ষতিগ্রস্ত হয়ে পড়েছে ।
তাই অসহায় মানুষদের পাশে দাড়াবার জন্য কিছুটা হলেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। আমার একটাই লক্ষ্য এলাকার মানুষের সুখে,দুখে তাদের পাশে এসে দাড়ানো। আমি ভবিষ্যতে আমার সামর্থটুকু উজাড় করে দিয়ে এলাকার মানুষের পাশে থাকব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: