1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম

বাংলাদেশ দ্রুত শ্রীলংকায় পরিনত হতে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৩১৮ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি: বাংলাদেশের অবস্থা দ্রুতই শ্রীলংকার মত হতে যাচ্ছে মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এ দেশের পরিস্থিতি শ্রীলংকার মতে হতে বাধ্য এর কারন হচ্ছে, এখানকার অর্থনীতি ধংস্ব হয়ে যাচ্ছে। এদেশে ঋণ বৃদ্ধি পাচ্ছে যা সাধারণ জনগনের ঘাড়েই চাপাঁনো হচ্ছে। এসব কারণে দেশে সমস্যা অনেক বেশি বৃদ্ধি পাবে এবং মানুষ পথে নামতে বাধ্য হবে।

শুক্রবার দুপুর ৩ টায় সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের খারুয়াডাঙ্গা এলাকায় নির্বাচনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে সরকারের পদত্যাগ করা উচিৎ উল্লেখ করে তিনি আরো বলেন, বানিজ্যমন্ত্রী নিজে একজন বড় ব্যবসায়ি মানুষ। উনার ব্যবসায়িদের চরিত্র সম্পর্কে ধারণা থাকা উচিৎ ছিল। সেক্ষেত্রে ব্যবসায়িদের বিশ্বাস করা মানে তাদের সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। গোটা যে অবস্থাটা সে অবস্থায় আমরা দেখতে পাই সরকারের পরিচ্ছন্ন মদদে এই দ্রব্যমূল্য বৃদ্ধি করা হচ্ছে। তাদের সিন্ডিকেট দায়ি এই দ্রব্যমূল্য বৃদ্ধিতে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রশ্নে জবাবে মির্জা ফখরুল বলেন, তারা সম্পূর্নভাবে এই রাষ্ট্রকে একটি ব্যার্থ রাষ্ট্রে পরিনত করেছেন। তাদের পদত্যাগ করা উচিৎ কারণ গোটা দেশের মানুষ জানে তাদের সব ক্ষেত্রে ব্যার্থতা, দূর্নিতী, স্বজনপ্রীতি, টাকা পাচার, অর্থনিতিকে ধংস্ব করে দেওয়া সব মিলিয়ে তাদের পদত্যাগ করা উচিত।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, ইউনিয়ন সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম ও জেলার অন্য সংগঠনের নেতারা।

মোঃ সুজন আলী
ঠাকুরগাঁও প্রতিনিধি

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: