1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ আরডিএ’র নকশা বাণিজ্যে জড়িতরা বহাল তবিয়তে  শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি

ঠাকুরগাঁওয়ে মাটি খুঁড়তে গিয়ে ২৪ টি রাইফেল,৩ টি এলএমজি উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১২৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ার একটি নির্মাণাধীন ভবন থেকে ২৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। মঙ্গরবার (১৭ মে) বিকেল ৩টার দিকে এগুলো অস্ত্র উদ্ধার করা হয়।

অস্ত্র উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহম্মদ জাহাঙ্গীর হোসেন।

স্থানীয়রা জানান, এটি একটি পুরাতন ভবন ছিল। ভবনটি ভেঙ্গে নতুন করে নির্মাণ কাজ শুরু হয়েছে। আর্মির ব্রিগেডিয়ার নাজির হাওলাদার নামে একজন বীর মুক্তিযোদ্ধার বাড়ি ছিল এটি। মুহাম্মদ হানিফ নামে এক ব্যক্তি পুরাতন বাড়ি ভেঙ্গে নতুন করে বাড়ি বানানোর জন্য নির্মাণ কাজ শুরু করলে মাটি করার সময় শ্রমিকরা অস্ত্র দেখতে পান।

পুলিশ সুপার বলেন, অস্ত্রগুলো পরিত্যক্ত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুক্তিযুদ্ধের সময় অস্ত্রগুলো ব্যবহৃত হয়েছিল।

পুলিশ সুপার জানান, ভবন নির্মার্ণের জন্য শ্রমিকরা মাটি খুরলে অস্ত্র দেখতে পান। তারপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে এখন পর্যন্ত এ পরিমাণ অস্ত্র উদ্ধার করে।  আরও অস্ত্র আছে কিনা তা জানতে পুলিশ কাজ করছে। ভবনের মালিককে খবর দেয়া হয়েছে৷ তিনি পঞ্চগড়ে থাকায় আসদে দেরি হচ্ছে। আমরা তার জন্য অপেক্ষা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা