1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

করোনা যোদ্ধা হিসাবে আন্তর্জাতিক বিশ্ব সমাজ সেবা রত্ন- ২০২২ সন্মাননা পেলেন রসায়নবিদ ড. জাফর ইকবাল

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১৯১ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদ, নিজস্ব প্রতিবেদকঃ
ভারতের বিশ্ব মানব শিক্ষা রিসার্স এন্ড টেনিং ইনস্টিটিউট, ওয়েস্ট বেঙ্গল, ভারত কতৃক আয়োজিত সমাবর্তন, সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে বাংলাদেশে করোণা ভাইরাসের সময় গ্রাম বাংলায় বিভিন্ন মানুষের মাঝে খাদ্য, বস্ত্র, টাকা নিয়ে পাশে থাকার কারণে করোনা সুপার হিরো হিসাবে আন্তর্জাতিক এওয়ার্ড বিশ্ব সমাজ সেবা রত্ন ২০২২, হিসাবে আমাকে মনোনীত হন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. জাফর ইকবাল।
এই এওয়ার্ড হাতে তুলে দেন বিশিষ্ট সাহিত্যিক, শিক্ষাবিদ জনাব পৃথ্বীরাজ সেন,দেবাশীষ মুখার্জী, সদ্য বিদায়ী সচিব নমিতা দিদি ও অন্যান্য বুদ্ধিজীবী, গুণীজন।
উক্ত অনুষ্ঠানে বক্তারা করোনা মোকাবেলা জন্য বাংলাদেশের বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন। এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা কিছু বই গুণীজন ও বুদ্ধিজীবীদের মাঝে বিতরণ করেন তিনি। ভারতের জনগণ ও বাংলাদেশের জনগণক আমার এই সম্মাননা উৎসর্গ করলাম। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: