1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

চার বছরে তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১৫১ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচনের চার বছর পূর্ণ হয়েছে। এই চার বছরে সিটি মেয়রের হাত ধরে প্রতিটি ওয়ার্ডে বইছে উন্নয়নের জোয়ার। বিশেষ করে ১৩, ১৪, ১৯ নং ওয়ার্ডের তরুণ কাউন্সিলরবৃন্দের সার্বিক তত্ত্বাবধায়নে শতভাগ বয়স্ক, প্রতিবন্ধী, শিশু ভাতা প্রদানকরা সম্ভব হয়েছে । প্রায় সকল জায়গায় কার্পেটিং রাস্তা, আরসিসি, সিসি রাস্তা, ড্রেন, কালভার্ট, সম্পন্ন করা-সহ ওয়ার্ডের প্রতিটি রাস্তা ঘাট আজ আলোকিত। এখনো উন্নয়নের কাজ চলমান।

এরই ধারাবাহিকতায় ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ইতোমধ্যে ওয়ার্ডবাসী কাংখিত সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। ওয়ার্ডবাসী কাংখিত সেবা পেয়ে বলছেন আগামীতে আস্থা ও ভালোবাসার তরুণ কাউন্সিলর হিসাবে ১৩ ওয়ার্ডের আব্দুল মোমিন, ১৪ নং ওয়ার্ডের আনোয়ার হোসেন আনার, ও ১৯ নং ওয়ার্ডের তৌহিদুল হক সুমনকেই দেখতে চাই।

কথা বললে ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, ওয়ার্ডবাসী ভালোবেসে তাকে তাদের সেবক হিসেবে ৫ বছরের জন্য নির্বাচিত করেছিলেন। ৫ বছরের মধ্যে ৪ বছর আজ পূর্ণ হয়েছে। মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় শতভাগ চেষ্টা করেছি ওয়ার্ডের উন্নয়নে। ডিজিটাল ওয়ার্ডে পূর্ণতা পেয়েছে ১৯ নং ওয়ার্ড। আগামীতে আরও উন্নয়ন হবে ইনশাআল্লাহ। উন্নয়নের ধারা চলমান আছে। চার বছর পূর্তিতে ওয়ার্ডবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।
১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মোমিন বলেন, চার বছর আগে আজকের এই দিনে ওয়ার্ডবাসী আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে সেবা করার সুযোগ করে দিয়েছিলেন। সেই কাংখিত সেবা প্রদানসহ ওয়ার্ডের উন্নয়ন শতভাগ চেষ্টা করেছি। রাসিক মেয়র লিটন ভাইয়ের সহযোগিতায় ১৩ নং ওয়ার্ডে এখন ডিজিটাল ওয়ার্ড। ওয়ার্ডের যেকোনো সেবা এখন অনলাইনে। প্রতিমূহুর্তে ওয়ার্ডবাসী তাদের কাংখিত সেবা পাচ্ছেন। চার বছর পুর্তি উপলক্ষে ওয়ার্ডবাসীকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।
কথা বললে ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার বলেন, ওয়ার্ডে শতভাগ উন্নয়নে চেষ্টা অব্যাহত আছে। ইতোমধ্যেই ওয়ার্ডের রাস্তাঘাট, ড্রেন, মসজিদ, স্কুলসহ নানা উন্নয়ন মূলক কাজ শেষ করা হয়েছে। উন্নয়নের ধারা এখনো চলমান রাখা হয়েছে। আগামীতে ১৪ নং ওয়ার্ড হবে রাসিকের রোল মডেল ওয়ার্ড। চার বছর পূর্তিতে ওয়ার্ডবাসীকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: