1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন

গাজীপুর জেলা যুবলীগের পদপ্রার্থী ছাত্রনেতা দেলোয়ার হোসেন শাওনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী

শামীম শিকদার, কাপাসিয়া
  • সময় : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৪৬ জন পড়েছেন

গাজীপুর জেলা যুবলীগের পদপ্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সভাতি মোঃ দেলোয়ার হোসেন শাওনের উদ্যোগে পাঁচ শতাধিক স্কুল শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের মাঝে বিভিন্ন ধরনের গাছের চারা বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ আগষ্ট) সকালে চরবাগুন স্কুল মাঠে গাছের চারা বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়। পেয়ারা, আম, আকাশি, মেহগনি ও আমলকীসহ
বিভিন্ন প্রকার বনজ, ফলজ ও ঔষধি গাছের ছয় শতাধিক চারা বিতরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোক্তারপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল ফকির, কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক আহবায়ক জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুকুনুজ্জামান ভূইয়া রনি, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান, চাঁদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ফাহিম সরকার।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রাকিব হাসান, কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক লিটন মোড়ল, উপ-প্রচার সম্পাদক তাকবির মোল্লা, পাঠাগার বিষয়ক সম্পাদক ইমরান হোসেন প্রমুখ৷

ছাত্রনেতা দেলোয়ার হোসেন শাওন বলেন, পরিবেশ সুরক্ষায় বৃক্ষরোপণের গুরুত্ব অপরিসীম। বৃক্ষরোপনের মাধ্যমে আমরা সবুজায়ন কর্মসূচির সূচনা করেছি। গাজীপুর জেলার প্রতিটি উপজেলায় এ কার্যক্রম পরিচালনা করা হবে। সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হবে গাছের চারা।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *