1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নাগরপুরে আওয়ামীলীগ অফিসে ৫০টি চেয়ার উপহার দিলেন সাজ্জাদ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

ট্ঙ্গাাইলের নাগরপুরে বঙ্গবন্ধুর জীবনীর উপর বই লেখক সেই ইঞ্জিনিয়ার উপজেলা আওয়ামীলীগ অফিসে ৫০টি চেয়ার উপহার দিয়ে প্রসংশার শীর্ষে এসেছেন তিনি।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা আওয়ামীলীগ অফিসে এ চেয়ার সমূহ উপহার হিসেবে প্রদান করেন। সে উপজেলার ধুবড়িয়া এলাকার মোঃ মোশারফ হোসেনের সুযোগ্য ছেলে মোঃ সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার আওয়ামীগের সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ কুদরত আলী, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ভিপি বিএমএম জহুরুল আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য প্রমুখ।

উপস্থিত নেতাদের ধন্যবাদ পেয়ে সাজ্জাদ হোসেন বলেন, আমি ছাত্রকাল থেকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বড় হয়েছি। তাই প্রধান মন্ত্রীর হাতকে আরও শক্তিশালীর করার লক্ষ্যে উপজেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের সাথে এক যুগে কাজ করার জন্য আমার এ ক্ষুদ্র উপহার। উপজেলা আওয়ামীলীগের সাথে মিলে মিশে এক হয়ে কাজ করে যাবে বলেও এসময় বলেন তিনি।

 

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা