1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম
নাগরপুরে  কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ, নিহত ১ আহত ৩ ভোটারদের নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনে আবেদন করলেন চেয়ারম্যান প্রার্থী শার্শায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত ইতালিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আলোচনা সভা বেনাপোল বন্ধন ব্লাড ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন রাজশাহীতে দৈনিক ডেল্টা টাইমস্”র বর্ষপূর্তি পালিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল স্থলবন্দর দিয়ে টানা ৪ দিন আমদানি-রপ্তানি বন্ধ ডিজিটাল মার্কেটিং কি? মার্কেটিং করার ৮ টি সেরা মাধ্যম! বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে গাঁজা সহ আটক-৩ নাগরপুরে সহবতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ইতালী আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক’কে ইতালী আওয়ামী লীগ গরিঝিয়া মনফালকোনে শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন 

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে ইতালি আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন রবিবার রাজধানী রোমে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম এবং প্রধান বক্তা ছিলেন সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান।
ইতালির ২৫টিরও বেশি শহর থেকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী সম্মেলনে অংশগ্রহণ করেন।
এ সময় ইতালী আওয়ামী লীগ গরিঝিয়া মনফালকোনে শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ পারভেজ এবং সাধারন সম্পাদক নুরুল আমিন হাওলাদারের নেতৃত্বে ও আকবর পাপন (যুগ্মসাধারণ সম্পাদক) বাকির মিয়া (কোষাধক্ষ্য), ইসমাইল হোসেন ক্রীড়া সম্পাদক, ওমর খৈয়াম পাঠান সহ ক্রীড়াবিষয়ক সম্পাদক কবির হোসেন (তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক), সদস্য সাগর হোসেন প্রমুখ।
এছাড়াও যুবলীগ নেতা রোমেল মিয়া, যুবলীগ নেতা রনি খান, শেখ মোহাম্মদ শরিফ, রফিক উদ্দিন রুবেল, আলামিন রশিদ, হুমায়ুন কবিরসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীর অংশগ্রহণে সহ প্রায় শতাধিক নেতা ও নেত্রীরা মিলে সকলে সন্মেলনে স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত হন।
ইতালী আওয়ামী লীগ গরিঝিয়া মনফালকোনে শাখার নেত্রী বৃন্দ বলেন, ‘‘ইতালী আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল অত্যন্ত মানবিক ও ভালো মনের মানুষ এটা ইতালী প্রবাসী সকলেই ভালো করেই জানেন। তার ফলশ্রুতিতে তারা আবার নির্বাচিত হয়েছেন।আজ  যে শক্তিশালী কমিটি করে দিয়ে গেছে তাদের প্রথম কাজ হবে সরকারের ১৪ বছরের উন্নয়নগুলো জনগণের মাঝে তুলে ধরা। সময় যেহেতু বেশি দিন নাই, তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে সে বার্তা নিরপেক্ষ মানুষের কাছে পৌছে দিতে হবে। সেই সাথে যারা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালাচ্ছে তাদেরকে রুখে দিতে হবে। এর জন্য নিজেদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নাই আমাদের বিশ্বাস আপনারা প্রত্যেকটা নেতা কর্মীকে মূল্যায়ন করে পাশে থাকবেন।’
১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার এক বার্তায় ইতালী আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল কে ইতালী আওয়ামী লীগ গরিঝিয়া মনফালকোনে শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন
জানিয়েছেন।
উল্লেখ, এছাড়াও ইউরোপের ১৫টি দেশের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ইতালির এই সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
শনিবার থেকেই বিভিন্ন শহরের নেতাকর্মীরা সম্মেলন উপলক্ষে রোমে আসা শুরু করেন। রবিবার দিনভর নেতাকর্মীদের পদচারণায় পুরো রোম শহর ছিল মুখরিত।
জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে দুপুরের পরপরই রোমের পিয়াচ্ছা মিরতির একটি সিনেমা হল অডিটোরিয়ামে সম্মেলন শুরু হয়। এসময় কয়েক হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে হল অডিটোরিয়াম কানায় কানায় পূর্ণ ছিল।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা