1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

শার্শা উপজেলা শাখার যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্টিত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ২৯ জন পড়েছেন

সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টারঃ- বাংলাদেশ যুব মহিলালীগ শার্শা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সন্মেলন -২০২২ অনুষ্টিত হয়েছে।

বুধবার ১৯ অক্টোবর বিকাল ৩ টার সময় উপজেলা কলেজ প্রাঙ্গনে শার্শা উপজেলা শাখার যুব মহিলা লীগের আহবায়ক মোছাঃ শিরিনা আক্তারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক লিলিফুন নাহার লিলির সঞ্চালনায়
এ ত্রি-বার্ষিক সন্মেলন -২০২২ অনুষ্টিত হয়।

অনুষ্ঠানের শুরুতে বেলুন ও পায়রা উড়িয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে আনুষ্ঠানিক সম্মেলন শুরু করা হয়৷

এতে প্রধান অতিথি শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন, সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার অনুষ্ঠানের উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলার যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী ও সাধারণ সম্পাদক শামীমা আলম সালমা ৷

এসময় আরও উপস্থিত শার্শা উপজেলার আওয়ামীলীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, উপজেলার যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক (দ্বায়িত্বপ্রাপ্ত যশোর জেলা) শারমিন সুলতানা শর্মি , শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সর্দার।

সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি অনুষ্ঠানের উদ্ভোধক নাজমা আকতার বলেন, “শেখ হাসিনার সুযোগ্য নেত্বত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার যুব-মহিলা লীগ সহায়ক শক্তি হিসেবে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেত্বত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দূর্বার এখন সময় বাংলাদেশের মাথা উচুঁ করে দাড়াবার৷” আওয়ামী লীগের পাশাপাশি সকল সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে তাদের কমিটি গঠন করা হবে। বিএনপি অন্যায়ভাবে সরকারকে উৎখাত করে ক্ষমতায় আসতে চায়। তাদের এই আশা পূরণ হবে না। বিএনপির নেতারা শুধু মিথ্যাচার করে যাচ্ছে। তাদেরকে প্রতিহত করতে যুব মহিলা লীগকে ভূমিকা রাখতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেন, আশা করি এই সম্মেলনের মাধ্যমে গঠিত নতুন কমিটির নেতৃত্বে শার্শাতে যুব মহিলা লীগ আরও শক্তিশালী সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করবে। তাদেরকেই কমিটির নেতৃত্বে রাখতে হবে যারা আগামী দিনে বিএনপির হটকারীকে রুখে দিতে পারবে। আন্দোলন-সংগ্রামে মাঠে থেকে তাদেরকে প্রতিহত করতে পারবে। মাননীয় প্রধানমন্ত্রী হাতকে আরও শক্তিশালী করতে হবে। বিএনপি আন্দোলনের ভয় দেখায়। কিন্তু আমাদেরকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই। শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে ও মানুষের জন্য যে কাজ করেছে তা মানুষ এত সহজে ভুলে যাবে না। তাদেরকে সাথে নিয়ে মাঠে নামলে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না। যুব মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের কাজই হবে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা।

তিনি আরও বলেনজননেত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশের জনগণের জন্য কতটা নিরাপদ সেটা আপনারা চিন্তা করে দেখুন। এই সরকারের আমলে দারিদ্রতা অনেক কমে গেছে। নারীদের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। প্রতিটি জেলা-উপজেলাতে যুব মহিলা লীগকে আরও শক্তিশালী করতে হবে। শক্তিশালী হলে সামনের জাতীয় সংসদ নির্বাচনে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে।

অনুষ্ঠান শেষে শার্শা উপজেলা যুব মহিলা লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি নাম ঘোষণা করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা