1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি আরএনবি’র শ্রেষ্ঠ ইন্সপেক্টর হলেন ফিরোজ

মজুমদার ফিল্মস এর “ভালোবাসী তোমায়” চলচ্চিত্রে কায়েস আরজু ও শিরিন শিলা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ২০ জন পড়েছেন

ফারুক হোসেন মজুমদার:

রোমান্টিক ধারার ” ভালোবাসি তোমায়” চলচ্চিত্রে জুটিবদ্ধ হলেন কায়েস আরজু ও শিরিন শিলা। ড. মাহফুজুর রহমানের মূল পরিকল্পনায় ছবিটির কাহিনী লিখেছেন আবুল হোসেন মজুমদার। ফারুক হোসেন মজুমদার প্রযোজিত এই ছবিটির সংলাপ,চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আনোয়ার শিকদার ( টিটন মামা)। প্রধান চরিত্রে অভিনয় করবেন শিরিন শিলা ও কায়েস আরজু।
প্রযোজনা সংস্থা মজুমদার ফিল্মস সূত্রে জানা যায়, চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে। গাজীপুর, বান্দরবান ও কক্সবাজারের মনোরম এবং নয়নাভিরাম সব লোকেশনে চলচ্চিত্রটির দৃশ্যায়ন হবে।
নির্মিতব্য এই চলচ্চিত্রটি নিয়ে চিত্রনায়ক কায়েস আরজু বলেন, ছবিটির গল্প অসাধারণ। ছবিটির গল্পে ভিন্নতা আছে। এক কথায় এটি একটি নিটোল প্রেমের গল্পের ছবি। আর আমার চরিত্রটিও মনে রাখার মতো। গল্প শুনেই আমি ছবিটির প্রেমে পড়ে যাই। আশা করছি ভালো কিছু হবে। দীর্ঘদিন যাবত বেশ কয়েকটি ছবির অফার পেয়ে আসছি। কিন্তু ব্যাটে বলে মিলছেনা বলে সব ছবিতে কাজ করা সম্ভব হচ্ছেনা। মনের মতো গল্প ও চরিত্র পেলাম। গল্পের সাথে সামঞ্জস্য রেখে গান ও একশনসহ বাণিজ্যিক ধারার সকল উপকরণ ছবিটিতে রাখা হয়েছে। আশা করছি সব শ্রেণীর দর্শকদের কাছে ছবিটি ভালো লাগবে।
বিভিন্ন চরিত্রের আরো অভিনয়শিল্পীরা হলেন- অন্তর, ইরা শিকদার, শাহনূর, সুব্রত, শহীদুল আলম সাচ্চু, বড়দা মিঠু, রেবেকা, জ্যাকি আলমগীর, ববি, আনোয়ার সিরাজী প্রমুখ।
নির্মিতব্য এই ছবিটিতে গান রয়েছে পাঁচটি। সাহাবুদ্দিন মজুমদার, মিলন খান, সুদীপ কুমার দ্বীপ, এস কে সাগর শান ও আবুল হোসেন মজুমদারের কথায় গানগুলোর সুর ও সংগীত পরিচালনায় আছেন আনোয়ার শিকদার ( টিটন মামা)। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আতিয়া আনিসা, এস কে সাগর শান, পড়শী, এস এ মুন্না, কাজী শুভ,বিন্দু কনা বেলাল খান, মিতা মল্লিক ও তানজিনা রুমা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা