1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীতে কুখ্যাত ভূমি প্রতারক ফারজানা-সহ আটক-৩ একরামুল বাবু’র পিতা’র মৃত্যুতে  যুবলীগের শোক বেনাপোল পোর্ট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ প্রসাধনীসহ আটক-২ ঠাকুরগাঁওয়ে গাঁজার গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘ” অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ভূল্লী ডিগ্রি কলেজে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিরল প্রজাতির পেঁচা উদ্ধার খোশবাজার কামিল মাদরাসায় ছবক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে হরিপুরে পাগলের আঘাতে ধান ব্যবসয়ীর মৃত্যু শাহজাদপুরে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের পরিচিতি সভা অনুষ্ঠিত

বাঘায় মেয়র নির্বাচিত হলেন আক্কাস

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৭ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহীঃ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) অনুষ্ঠিত বাঘা পৌর সভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্কাস আলী মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনিত শাহিনুর রহমান পিন্টু।
রাজশাহীর সিঃ নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আবুল হোসেন বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টায় এ ফলাফল ঘোষণা করেন।
নির্বাচনে সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্কাস আলী জগ প্রতীক নিয়ে ১২ হাজার ৩৩ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে শাহিনুর রহমান পিন্টু পেয়েছেন ৬ হাজার ১ শত ৮৭ ভোট। এছাড়াও মেয়র পদে পৌর জামায়াতের আমির নারিকেল গাছ প্রতীকে সাইফুল ইসলাম ৩ হাজার ৪ শত ৮৫ ভোট , পৌর বিএনপির সভাপতি (সদ্য বহিষ্কৃত) কম্পিউটার প্রতীকে কামাল হোসেন ১ হাজার ৯ শত ৮৩ ভোট এবং মোবাইল প্রতীক নিয়ে ইসরাফিল হোসেন নামে ডেকোরেটর ব্যবসায়ী পেয়েছেন ৪ শত ২২ ভোট।
পৌরসভায় মোট ১১ টি কেন্দ্রে একযোগে সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট চলার কথা থাকলেও ইভিএম এর যান্ত্রিক জটিলতায় কোন কোন কেন্দ্রে ২০ মিনিট থেকে ১ ঘন্টা পর্যন্তও দেরী করে শুরু হয় আবার ভোটার ও কর্তৃপক্ষ ইভিএম এ অভ্যস্ত না হওয়ায় শেষ করতেও বেশীরভাগ কেন্দ্রেই ৩০মি থেকে ২ ঘন্টা পর্যন্ত দেরী হয়।
উল্লেখ্য, মোট ভোটার ৩১৬৬৯ জনের মধ্যে ৭৭.২৭% অর্থাৎ ২৪১৫৫ জন ভোট দিয়েছেন এ নির্বাচনে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা